Anubrata Mondal

CBI: ‘ভোট-পরবর্তী হিংসা’ মামলায় সিবিআইয়ে হাজিরা অনুব্রত-ঘনিষ্ঠ দুই তৃণমূল বিধায়কের

‘ভোট-পরবর্তী হিংসা’ মামলায় আগেই সিবিআইয়ের জেরার মুখে পড়েছেন অনুব্রত। এ বার অনুব্রত-ঘনিষ্ঠ-সহ দুই তৃণমূল বিধায়কও হাজিরা দিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেতুগ্রাম শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১১:১৪
Share:

ছবি: সংগৃহীত।

‘ভোট-পরবর্তী হিংসা’ মামলায় অনুব্রত মণ্ডলের পর এ বার সিবিআইয়ের মুখোমুখি হলেন আরও দুই তৃণমূল বিধায়ক। তাঁদের মধ্যে রয়েছেন অনুব্রত-ঘনিষ্ঠ বলে পরিচিত লাভপুরের বিধায়ক অভিজিত্‍ সিংহ ওরফে রানা এবং কেতুগ্রামের বিধায়ক শেখ শাহনওয়াজ।

Advertisement

শনিবার দুর্গাপুরের এনআইটি-তে সিবিআইয়ের অস্থায়ী শিবিরে তলব করা হয়েছিল ওই দুই বিধায়ককে। শনিবার সকালে সেখানে উপস্থিত হন তাঁরা। সেখানেই তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সূত্রের খবর।

সিবিআই সূত্রে খবর, বিজেপি কর্মী গৌরব সরকারের খুনের মামলায় হাজিরা দেওয়ার জন্য তৃণমূল বিধায়কদের নোটিস পাঠানো হয়েছে। যদিও দুই বিধায়কেরই দাবি, কী বিষয়ে তলব করা হয়েছে, তা সিবিআইয়ের তরফ থেকে তাঁদের জানানো হয়নি। অভিজিৎ বলেন, ‘‘সিবিআই আমাকে ডেকেছে। এক জন কর্তব্যনিষ্ঠ নাগরিক হিসাবে যাচ্ছি।’’ এই মামলার তদন্তে সব রকম সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন তিনি।

Advertisement

প্রসঙ্গত, এই মামলায় দিন কয়েক আগেই সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত। তাঁকে প্রায় সাড়ে ৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকেরা। এর আগেও দুর্গাপুরের এনআইটি-র ক্যাম্পাসে বীরভূম এবং বর্ধমানের প্রায় আট জন বিধায়ক ও ব্লক সভাপতি-সহ তৃণমূল নেতা-কর্মীদের তলব করেছিল সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন