Suicide

Suicide: স্কুল খুলেছে, তা-ও ফোনে মশগুল মেয়ে, কেড়ে নেওয়ায় আত্মঘাতী দশম শ্রেণির ছাত্রী

মৃতের নাম রুবি মণ্ডল। বয়স১৫। ম্যানুয়াল গার্লস স্কুলের ছাত্রী সে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বজবজ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ০১:০৮
Share:

আত্মঘাতী দশম শ্রেণির ছাত্রী।

অনলাইন ক্লাসের জন্য মোবাইল ফোন কিনে দিয়েছিলেন বাবা-মা। সেই থেকেই ফোনের নেশা। স্কুল খুলে যাওয়ার পরও সারা ক্ষণ ফোন নিয়ে মশগুল থাকত মেয়ে। মা রেগে গিয়ে ফোন কেড়ে নেওয়ায় অভিমানে আত্মঘাতী দশম শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বজবজ পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের বালুরঘাটে।

Advertisement

মৃতের নাম রুবি মণ্ডল। বয়স১৫। ম্যানুয়াল গার্লস স্কুলের ছাত্রী সে। বৃহস্পতিবার সকালে ঘর থেকে তার দেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, বজবজের ৪৫/সি মেহেতা রোডে রুবিদের বাড়ি। বাবা বাসিন্দা সুভাষ মণ্ডল জুটমিল কর্মী। স্ত্রী রানু ও তিন সন্তান নিয়েই তাঁর সংসার। রানু একটি দোকানে কাজ করেন।

পুলিশ সূত্রে খবর, লকডাউনের পর থেকে রুবির অনলাইন ক্লাস শুরু হওয়ায় ফোন দেওয়া হয়েছিল তাকে। মঙ্গলবার রাজ্যে স্কুল খুলে গিয়েছে। তাই বৃহস্পতিবার তার মা ইচ্ছে করেই ফোনটি নিয়ে দোকানে চলে যান। তার পরই এ দিন সকাল সাড়ে ন’টা নাগাদ বড় ছেলে ঘরে ঢুকে দেখে গলায় ফাঁস দিয়ে বোন ঝুলছে। সঙ্গে সঙ্গে বাবা, মা-কে খবর দেন তিনি। খবর দেওয়া হয় পুলিশেও।

Advertisement

কিশোরীকে উদ্ধার করে বজবজ পুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এই ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন মা রানু। অস্পষ্ট স্বরে বলছেন, ‘‘স্বপ্নেও ভাবিনি এত বড় কাণ্ড ঘটাবে মেয়ে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন