shot

মুদিখানা ব্যবসায়ীকে গুলি ডায়মন্ড হারবারে, তোলা না দেওয়ায় বাড়ি ফেরার সময় হামলার অভিযোগ

তোলা না দেওয়ায় ব্যবসায়ীকে গুলি করার অভিযোগ উঠল। রবিবার রাতে এই ঘটনা ডায়মন্ডহারবার পুলিশ জেলার উস্তি থানার হটুগঞ্জে। আহত ব্যবসায়ীর নাম নিখিলকুমার সাহা। গ্রেফতার অভিযুক্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১০:৫২
Share:

ডায়মন্ড হারবারে ব্যবসায়ীকে গুলি। — নিজস্ব চিত্র।

তোলা না দেওয়ায় ব্যবসায়ীকে গুলি করার অভিযোগ উঠল। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে ডায়মন্ডহারবার পুলিশ জেলার উস্তি থানার হটুগঞ্জে। আহত ব্যবসায়ীর নাম নিখিলকুমার সাহা। গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে ওই ব্যবসায়ীকে নিয়ে যাওয়া হয় ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাঁকে স্থানান্তরিত করা হয় এসএসকেএমে। ওই কাণ্ডে পুলিশ অভিযুক্ত রেজাউল হক ওরফে ছোট মাটাল নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। তাঁর কাছে পাওয়া গিয়েছে একটি আগ্নেয়াস্ত্রও।

Advertisement

হাসপাতাল সুত্রে জানা গিয়েছে, নিখিলের, মেরুদণ্ডে গুলি লেগেছে। গুলিটি তাঁর মেরুদণ্ডে আটকে আছে বলে চিকিৎসকদের সূত্রে জানা গিয়েছে। হটুগঞ্জ বাজারে দীর্ঘ দিন ধরেই মুদিখানার দোকান চালান নিখিল৷ তিনি ডায়মন্ড হারবার পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তাঁর অভিযোগ, সম্প্রতি তাঁর কাছ থেকে টাকা চান রেজাউল। কিন্তু টাকা দিতে অস্বীকার করেন নিখিল। এর পর রবিবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় তাঁকে লক্ষ্য করে পিছন থেকে গুলি করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় উস্তি থানার পুলিশ। রাতেই ঘটনাস্থলে যান ডায়মন্ড হারবারের মহকুমা পুলিশ আধিকারিক মিতুন দে। এর পর রেজাউলের সন্ধানে তল্লাশি শুরু করে পুলিশ। রাতেই তাঁকে গ্রেফতার করা হয়। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ওই ঘটনার জেরে সোমবার সকাল থেকেই থমথমে হটুগঞ্জ বাজার। বন্ধ অধিকাংশ দোকানপাট। আতঙ্কের ছাপ ব্যবসায়ীদের চোখেমুখে। এলাকায় মোতায়েন রয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন