arrest

Arrest: হ্যাক হয়ে গেল প্রধান বিচারপতির ফেসবুক অ্যাকাউন্ট, বসিরহাট থেকে ধৃত তরুণ

বসিরহাটের এক তরুণ উত্তরাখণ্ডের প্রধান বিচারপতির ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেন। উত্তরাখণ্ডের মাল্লিতাল থানায় অভিযোগ দায়ের হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৬:২১
Share:

ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে ধৃত তরুণ। প্রতীকী চিত্র।

উত্তরাখণ্ডের প্রধার বিচারপতির ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করার অভিযোগে এ রাজ্যের বসিরহাটের এক তরুণকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের বিরুদ্ধে প্রতারণা-সহ বিভিন্ন ধারায় অভিযোগ আনা হয়েছে। তাঁকে ট্রানজিট রিমান্ডে উত্তরাখণ্ড নিয়ে যাওয়া হবে।

Advertisement

অভিযোগ, বসিরহাটের এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী উত্তরাখণ্ডের প্রধান বিচারপতির ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেন। এর পর মাল্লিতাল থানায় অভিযোগ দায়ের করেন উত্তরাখণ্ডের ওই প্রধান বিচারপতি। তার ভিত্তিতেই দায়ের হয় মামলা। তদন্ত করতে গিয়ে বসিরহাটের বাসিন্দা ওই তরুণের খোঁজ পায় উত্তরাখণ্ড পুলিশ। এর পর বসিরহাটের মাটিয়া থানার পুলিশকে সঙ্গে নিয়ে নৈনিতাল পুলিশ একত্রিত ভাবে ওই তরুণকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইউটিউব দেখে ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা শিখেছিলেন ওই তরুণ। অভিযোগ, এর পর উত্তরাখণ্ডের ওই বিচারপতির ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে তাঁর পোস্ট মুছে দেন ওই তরুণ। সেখানে কিছু কটু মন্তব্যও করেন তিনি। আর এর পরই অভিযোগ পেয়ে সক্রিয় হয় উত্তরাখণ্ডের পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে ওই তরুণের পিছনে আর কেউ যুক্ত আছে কি না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন