আগুনে পুড়ে গেল দোকান

আগুনে পুড়ে গেল দু’টি দোকান। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বসিরহাট থানার পানিগোবরা গ্রামে। ক্ষতিগ্রস্ত হয়েছে একটি দড়ির গোডাউন এবং একটি ইলেকট্রিকের দোকান। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি, আগুনে প্রায় প্রায় দশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। দমকলের দু’টি ইঞ্জিনের প্রায় ঘণ্টা চারেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণ ক্ষতিয়ে দেখছে পুলিশ এবং দমকল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ০১ মার্চ ২০১৬ ০১:৪০
Share:

পুড়ে যাওয়া জিনিসপত্র। নিজস্ব চিত্র।

আগুনে পুড়ে গেল দু’টি দোকান। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বসিরহাট থানার পানিগোবরা গ্রামে। ক্ষতিগ্রস্ত হয়েছে একটি দড়ির গোডাউন এবং একটি ইলেকট্রিকের দোকান। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি, আগুনে প্রায় প্রায় দশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। দমকলের দু’টি ইঞ্জিনের প্রায় ঘণ্টা চারেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণ ক্ষতিয়ে দেখছে পুলিশ এবং দমকল। নির্মীয়মাণ একটি দোতলা বাড়ির নীচের দু’টি দোকানে আগুন লাগে। রাত সাড়ে ৩টে নাগাদ ওই বাড়ির ভিতর থেকে বিকট আওয়াজ পান লোকজন। তাঁরা বাড়ির কাছে গিয়ে দেখেন, আগুন ও ধোঁয়া বেরোচ্ছে। খবর পেয়ে প্রতিবেশীরা প্রথমে চারটি শ্যালো মেশিন দিয়ে জল ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। তারপর আসে দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন