heroine

Baruipur: বারুইপুরে গ্রেফতার এক মহিলা মাদক পাচারকারী, উদ্ধার ১ কোটি টাকার দামি হেরোইন

গত ২৩ জুলাই ওই এলাকা থেকেই এক মহিলা মাদক পাচারকারী গ্রেফতার করেছিল ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৯:৪৪
Share:

—নিজস্ব চিত্র।

জীবনতলক থানার ঘুটিয়ারি শরিফ এলাকা থেকে গ্রেফতার হল আরও এক মহিলা মাদক পাচারকারী। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ২ কেজি দামি হেরোইন, যার দাম প্রায় ১ কোটি।
গত ২৩ জুলাই ওই এলাকা থেকেই এক মহিলা মাদক পাচারকারী গ্রেফতার করেছিল ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশ। তাঁকে জেরা করেই বারুইপুর, ক্যানিং এলাকায় মাদক পাচার চক্রের হদিশ পায় পুলিশ। তার পর গত বুধবার ফের অভিযান চালিয়ে গ্রেফতার করা হল আরও একজনকে। ধৃত ভাঙড় থানার হালদারপাড়ার সাজিনা বিবি (২৯)। পুলিশ সূত্রে খবর, বছর দুয়েক আগে ঘুটিয়ারি শরিফে একটি বাড়ি ভাড়া নিয়ে চলে এসেছিলেন তিনি। তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে ৫০০ গ্রাম ওজনের চারটি হেরোইনের প্যাকেট। পুলিশের অনুমান, কলকাতা থেকে ওই মহিলার কাছে আসত হেরোইন। তার পর তিনিই সেগুলি বারুইপুর, ডায়মন্ড হারবার, বিষ্ণুপুর, পৈলান-সহ জেলার বিভিন্ন জায়গায় পাঠাতেন।

Advertisement

ধৃতকে জেরা করে মাদক পাচার চক্রের সঙ্গে যুক্ত বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ। বারুইপুর পুলিশ জেলার এসপি বৈভব তিওয়ারি জানিয়েছেন, ‘‘ধৃত মহিলা মাদক পাচার চক্রের সঙ্গে যুক্ত। আমাদের অনুমান, গোটা জেলা জুড়েই কারবার চালায় ওই চক্র। মহিলাকে জেরা করে সবটা জানার চেষ্টা চলছে।’’ ধৃতকে বারুইপুর আদালতে পেশ করা হয়েছে বৃহস্পতিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন