এটিএম ভেঙে টাকা লুঠের অভিযোগে গ্রেফতার

এটিএম ভেঙে টাকা লুঠ করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ল দুই যুবক। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বসিরহাটের ইটিন্ডা বাজারে এসবিআইয়ের একটি এটিএমে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৬ ০২:০২
Share:

এটিএম ভেঙে টাকা লুঠ করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ল দুই যুবক। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বসিরহাটের ইটিন্ডা বাজারে এসবিআইয়ের একটি এটিএমে। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম কৌশিক মণ্ডল এবং দেবাশিস দাস। তাদের বাড়ি বাংলাদেশ সীমান্তবর্তী পানিতর গ্রামে। পুলিশের কাছে ধৃতেরা দাবি করেছে, নগদ টাকার খুব দরকার ছিল। কিন্তু এটিএমে টাকা ছিল না। তাই ওই এটিএম ভাঙচুর করা হয়েছে। যদিও পুলিশ তাদের দাবি মানতে নারাজ। বুধবার দিনভর তাঁদের জেরা এবং এটিএম কাউন্টারের ভেতরে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ইটিন্ডা এলাকায় একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের পাশে ওই ব্যাঙ্কেরই এটিএম রয়েছে। সেটিই হল ইটিন্ডা এলাকার একমাত্র এটিএম। গত কয়েক দিন ধরেই ওই ব্যাঙ্কের গ্রাহকদের সঙ্গে টাকা তোলা নিয়ে ব্যাঙ্ক কর্তৃপক্ষের বচসা চলছিল।

এটিএমে পর্যাপ্ত টাকা না থাকা নিয়েও গ্রামবাসীরা ক্ষোভ দেখান। মঙ্গলবার রাত ২টো নাগাদ ইটিন্ডা বাজারের এক ব্যবসায়ী দেখেন দু’জন মিলে ওই এটিএম ভাঙচুর করছে। খবর পেয়ে রাত পাহারায় থাকা পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ দেখে এটিএমের একটি অংশ হাতে নিয়ে পালাতে যায় দেবাশিস। যদিও পুলিশ গিয়ে তাকে ধরে ফেলে। এটিএম কাউন্টারের ভিতর থেকে কৌশিককে গ্রেফতার করা হয়।

Advertisement

যদিও মঙ্গলবার রাতে ওই এটিএমে একটিও টাকা ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন