Provocation

আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ, ধৃত স্বামী 

ধারদেনা করেও কিছু টাকা দিয়েছিলেন জামাইকে। তারপরেও জামাই মদ্যপান করে এসে মেয়েকে মারধর করত বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোবরডাঙা  শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ০১:৫৫
Share:

প্রতীকী ছবি।

শ্বশুরবাড়িতে মহিলার অস্বাভাবিক মৃত্যু হল। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে গোবরডাঙা থানার তেঁতুলতলা এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম তাজমিরা বিবি (৩০)। তাঁর বাপের বাড়ির লোকজনের অভিযোগ, শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচার সহ্য না পেরে তাজমিরা আত্মহত্যা করেছেন। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে পুলিশ মহিলার স্বামী রাজু মণ্ডল ও শাশুড়ি আলেয়া বিবিকে গ্রেফতার করেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বসিরহাটের কাটিয়াহাটের বাসিন্দা তাজমিরা সঙ্গে বছর দশেক আগে বিয়ে হয় গোবরডাঙার রাজুর। অভিযোগ, বিয়ের বছরখানেক পর থেকেই রাজু ও আলেয়া নানা কারণে তাজমিরার উপরে অত্যাচার শুরু করে। বাপের বাড়ির লোকজনের দাবি, মাঝে মধ্যেই টাকার জন্য চাপ দেওয়া হত তাজমিরার উপরে। তাঁর বাবা মেহেতাব মণ্ডল দিনমজুর। ধারদেনা করেও কিছু টাকা দিয়েছিলেন জামাইকে। তারপরেও জামাই মদ্যপান করে এসে মেয়েকে মারধর করত বলে অভিযোগ।

সপ্তাহ দু’য়েক আগেও টাকার জন্য তাজমিরাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। তাজমিরার দুই ছেলে। ছোট ছেলেকে নিয়ে তাজমিরা বাপের বাড়ি চলে যান। চার দিন আগে রাজু স্ত্রীকে শ্বশুরবাড়ি থেকে নিয়ে আসে।

Advertisement

অভিযোগ, মঙ্গলবার সকালে স্থানীয় একটি সমিতি থেকে তাজমিরার নামে ৩০ হাজার টাকা ঋণ নেয় রাজু।

মঙ্গলবার রাতে প্রতিবেশীদের কাছ থেকে তাজমিরার বাপের বাড়িতে ফোন করা হয়। খবর দেওয়া হয়, তাজমিরা ঘরের মধ্যে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে আত্মীয়েরা এসে দেখেন, তাজমিরাকে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। চিকিৎসক তাঁকে মৃত বলে জানিয়ে দিয়েছেন। তাজমিরার বাপের বাড়ির পক্ষ থেকে গোবরডাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন