Ambulance

বিটি রোডে লরিতে ধাক্কা অ্যাম্বুল্যান্সের! আগুন ধরল গাড়িতে, আহত ছয়, আশঙ্কাজনক দুই

ওই দুর্ঘটনায় মোট ছ’ জন আহত হয়েছেন বলে খবর । তাঁদের মধ্যে দু’ জনের শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক। আহতদের খড়দহ বলরাম হাসপাতাল এবং সাগর দত্ত হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাঁকুড়া শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১০:১৯
Share:

আড়িয়াদহ থেকে এক রোগীকে নিয়ে বিটি রোড ধরে ব্যারাকপুরের একটি হাসপাতালে যাচ্ছিল কামারহাটি পুরসভার একটি অ্যাম্বুল্যান্স। বিটি রোডে দুর্ঘটনা। —নিজস্ব চিত্র।

রোগীকে নিয়ে হাসপাতাল যাওয়ার পথে লরির সঙ্গে সংঘর্ষে আগুন ধরে গেল অ্যাম্বুল্যান্সে। ঘটনায় আহত হলেন ৬ জন। তার মধ্যে ২ জনের শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক বলে খবর। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার পানিহাটির স্বদেশী মোড়ে। বিটি রোডের উপর এই দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, আড়িয়াদহ থেকে এক রোগীকে নিয়ে বিটি রোড ধরে ব্যারাকপুরের একটি হাসপাতালে যাচ্ছিল কামারহাটি পুরসভার একটি অ্যাম্বুল্যান্স। পানিহাটি স্বদেশী মোড়ের কাছে একটি লরির সঙ্গে আচমকা সংঘর্ষ হয় অ্যাম্বুল্যান্সটির। লরি এবং অ্যাম্বুল্যান্সটিতে আগুন ধরে যায়। বিটি রোডের উপর দাউ দাউ করে জ্বলতে থাকে লরিটি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকল বাহিনী। বেশ কিছু ক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

পুলিশ সূত্রে খবর, ওই দুর্ঘটনায় মোট ৬ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের খড়দহ বলরাম হাসপাতাল এবং সাগর দত্ত হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনার ফলে যানজট তৈরি হয় রাস্তায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিশবাহিনী। লরি এবং অ্যাম্বুল্যান্সটিকে উদ্ধার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন