Bomb Recovered

বাগানে কাজ করতে গিয়ে বোমা ফেটে জখম প্রবীণ, কী ভাবে এল বোমা, উঠছে প্রশ্ন

ঘটনাটি মথুরাপুর থানার সন্তোষনগর কাদিরপাড়া এলাকায়। কে বা কারা বাগানে ওই বোমা রেখেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মথুরাপুর শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৭
Share:

কে বা কারা বাগানে ওই বোমা রেখেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। — নিজস্ব চিত্র।

বাগানে কাজ করছিলেন। ঝোপের আড়ালে ছিল বোমা। বিস্ফোরণ ঘটে গুরুতর জখম হলেন এক ব্যক্তি। ঘটনাটি মথুরাপুর থানার সন্তোষনগর কাদিরপাড়া এলাকায়। কে বা কারা বাগানে ওই বোমা রেখেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

আহতের নাম লিয়াকত লস্কর। বয়স ৬০ বছর। জানা গিয়েছে, সন্তোষনগর কাদিরপাড়া এলাকার বাসিন্দা লিয়াকৎ নিজের বাগানে কাজ করতে গিয়েছিলেন। সেই সময় হঠাৎই ঝোপের মধ্যে লুকিয়ে রাখা বোমা ফেটে যায়। বিকট শব্দ হয়। গুরুতর জখম হন লিয়াকৎ। শব্দ শুনে স্থানীয়েরা ছুটে যান বাগানে। সেখান থেকে আহত অবস্থায় লিয়াকত লস্করকে উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান মথুরাপুর থানার পুলিশ। বাগানে কে বা কারা বোমাগুলো লুকিয়ে রেখেছিল, তা নিয়ে কিছুই জানেন না লিয়াকত। ঘটনার তদন্ত শুরু করেছে মথুরাপুর থানার পুলিশ। মন্দিরবাজারের এসডিপিও বিশ্বজিৎ নস্কর বলেন, ‘‘কে বা কারা বোমা রাখল, তা খতিয়ে দেখা হচ্ছে। আরও কোথাও বোমা রাখা আছে কি না তল্লাশি করে দেখছে পুলিশ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন