বাড়ি পৌঁছনোর নাম করে ধর্ষণ তরুণীকে 

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বিড়া এলাকার বাসিন্দা ওই তরুণীর বিয়ে হয়েছিল দত্তপুকুর এলাকায়। শুক্রবার রাতে শ্বশুরবাড়িতে অশান্তির জেরে তিনি  রাগ করে বাপের বাড়ি চলে আসছিলেন। পথে হালিমের সঙ্গে তাঁর দেখা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

অশোকনগর শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৯ ০০:৩৩
Share:

প্রতীকী ছবি।

বছর বাইশের বিবাহিত তরুণীকে ধর্ষণের অভিযোগে তাঁরই পরিচিত যুবককে গ্রেফতার করল অশোকনগর থানার পুলিশ। শনিবার রাতে বিড়া এলাকা থেকে তাকে ধরে পুলিশ। পুলিশ জানায়, ধৃতের নাম হালিম মণ্ডল। ধৃতকে রবিবার বারাসত জেলা আদালতে হাজির করানো হলে বিচারক তাকে পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।

Advertisement

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বিড়া এলাকার বাসিন্দা ওই তরুণীর বিয়ে হয়েছিল দত্তপুকুর এলাকায়। শুক্রবার রাতে শ্বশুরবাড়িতে অশান্তির জেরে তিনি রাগ করে বাপের বাড়ি চলে আসছিলেন। পথে হালিমের সঙ্গে তাঁর দেখা।

অভিযোগ, হালিম তরুণীকে বাপের বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে তাঁকে তার বাইকে তোলে। পথে নির্জন এলাকায় হালিম তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ। শনিবার তরুণী থানায় হালিমের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন