সিপিএমের পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ

এ বিষয়ে সিপিএমের জেলা সম্পাদক তথা হাসনাবাদের বাসিন্দা মৃণাল চক্রবর্তী বলেন, ‘‘সন্দেশখালির ন্যাজাট, হাড়োয়া, মিনাখাঁতে সভা করে সন্ধ্যায় ওই কার্যালয়ে আসেন শক্তিবাবু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাসনাবাদ শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৮ ০১:০১
Share:

সিপিএমের জেলা কমিটির সদস্যকে মারধর ও দলীয় কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে হাসনাবাদের মুরারিশা চৌমাথায়।

Advertisement

অভিযোগ, সিপিএমের দাবি, রাজ্যের অন্য জায়গার মতো হাসনাবাদেও সিপিএম যাতে প্রার্থী দিতে না পারে সে জন্য তৃণমূল হামলা চালিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন রাতে দলীয় কার্যালয়ে নির্বাচনের কাজ করছিলেন সিপিএমের জেলা কমিটির সদস্য শক্তি মুখোপাধ্যায়, হাসনাবাদ পঞ্চায়েত সমিতির সদস্য মাসুমা বিবি-সহ কয়েকজন। অভিযোগ, ওই সময়ে ৩০-৩৫ জনের একটি দল কার্যালয়ে ঢুকে হামলা চালায়। ঘরের বাইরে ফেলে দেওয়া হয় আলমারি-চেয়ার, টেবিল। ভাঙচুর করা হয় কার্যালয়ের অন্য আসবাবপত্রও।

Advertisement

এ বিষয়ে সিপিএমের জেলা সম্পাদক তথা হাসনাবাদের বাসিন্দা মৃণাল চক্রবর্তী বলেন, ‘‘সন্দেশখালির ন্যাজাট, হাড়োয়া, মিনাখাঁতে সভা করে সন্ধ্যায় ওই কার্যালয়ে আসেন শক্তিবাবু। তিনি প্রার্থী নিয়ে আলোচনা করছিলেন। তখনই তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায়। বেধড়ক মারধর করা হয় শক্তিবাবুকে। আমাদের দলের লোকজনই তাঁকে দুষ্কৃতীর হাত থেকে উদ্ধার করে বাড়ি পাঠিয়ে দেন।’’

বসিরহাট লোকসভার তৃণমূলের আহ্বায়ক ফিরোজ কামাল গাজি বলেন, ‘‘প্রার্থী করাকে কেন্দ্র করে সিপিএমের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে। নিজেরাই দলীয় কার্যালয় ভাঙচুর করেছে। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন