পেট্রাপোলে ধৃত বাংলাদেশি যুবক

প্রচুর ডলার ও থাই বাত (থাইল্যান্ডের মুদ্রা) সহ এক বাংলাদেশি যুবককে ধরল বিএসএফ। রবিবার সকালে পেট্রাপোল বন্দর এলাকা থেকে মহম্মদ রাসেল হোসেন নামে ওই যুবককে ধরা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পেট্রাপোল শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০১৭ ০১:২৪
Share:

প্রচুর ডলার ও থাই বাত (থাইল্যান্ডের মুদ্রা) সহ এক বাংলাদেশি যুবককে ধরল বিএসএফ।

Advertisement

রবিবার সকালে পেট্রাপোল বন্দর এলাকা থেকে মহম্মদ রাসেল হোসেন নামে ওই যুবককে ধরা হয়। তার বাড়ি বাংলাদেশের মুন্সিগঞ্জ জেলায়। ধৃতের কাছ থেকে ইএস ডলার, কানাডার ডলার, থাইল্যান্ডের মুদ্রা উদ্ধার হয়েছে। সব মিলিয়ে উদ্ধার হওয়া মুদ্রার মূল্য ভারতীয় টাকায় প্রায় ২ কোটি টাকা। ওই যুবকের কাছ থেকে একটি বাংলাদেশি পাসপোর্ট মিলেছে। তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। বিএসএফ জানিয়েছে, রবিবার সকালে বিএসএফের ৬৪ নম্বর ব্যাটালিয়নের পেট্রাপোল ক্যাম্পের জওয়ানদের কাছে খবর আসে, এক বাংলাদেশি যুবক ডলার পাচার করতে চলেছে। সেই মতো বিএসএফের পক্ষ থেকে একটি বিশেষ তল্লাশি দল তৈরি করা হয়। পেট্রাপোল সীমান্তে নজর রাখা হয় বিএসএফ থেকে। সাড়ে ৯টা নাগাদ এক যুবক সন্দেহজনক ভাবে যাতায়াত করছে। তখনই জওয়ানেরা তাকে ধরে ফেলে। কলকাতার নিউ মার্কেট এলাকায় তার যোগাযোগ আছে বলে তদন্তে বিএসএফ জানতে পেরেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন