Bhangar

হামলার কথা নিজেই কবুল করেছিল আশফাক

পুলিশ জানতে পেরেছে, ভাঙড়ের গ্রামের এক তরুণীর সঙ্গে দু’বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আশফাকের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাঙড় শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২০ ০৩:৪০
Share:

প্রেমিকার উপরে হামলার অভিযোগে  ধৃত আশফাক

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে তরুণীর গলায় ধারাল অস্ত্রের কোপ মেরেছিল এক যুবক। রক্তাক্ত তরুণীর চিৎকারে আশপাশের লোকজন তাড়া করেন। মোটর বাইক নিয়ে পালাতে গিয়ে অন্য মোটরবাইক আরোহীকে ধাক্কা মারে ওই তরুণ। ধরা পড়ে গিয়ে হঠাৎ বলে ওঠে, ‘‘আমাকে মেরো না। আমি আমার প্রেমিকাকে ছুরি দিয়ে গলা কেটে দিয়ে এসেছি। আমাকে পুলিশের হাতে তুলে দাও।’’

Advertisement

হকচকিয়ে যায় জনতা। দুই সিভিক ভলান্টিয়ার ওই যুবককে থানায় নিয়ে যান। বুধবার সন্ধ্যায় ভাঙড়ের কাশীপুর থানার কাঁঠালিয়া বাসস্ট্যান্ডে ওই ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে আশফাক মোল্লা যুবককে। তার বাড়ি কাশীপুর থানার শেষ মোড়ে।

পুলিশ জানতে পেরেছে, ভাঙড়ের গ্রামের এক তরুণীর সঙ্গে দু’বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আশফাকের। ইদানীং ওই তরুণী সম্পর্ক রাখতে চাইছিলেন না। সে কারণেই তাঁকে খুনের ছক কষে আশফাক। ভাঙড় বাজার থেকে ছুরি কেনে। আকন্ঠ মদ্যপান করে হাজির হয় প্রেমিকার বাড়িতে।

Advertisement

মেয়েটির বাবা-মা বাড়িতে ছিলেন না। এক সঙ্গে বসে চা খায় আশফাকরা। আচমকাই পকেট থেকে ছুরি বের করে প্রেমিকার গলায় বসিয়ে দেয় বলে অভিযোগ। তরুণীকে পরিবারের লোকজন নলমুড়ি ব্লক হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় কলকাতার কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন