সাইকেল চুরির অভিযোগে ধৃত

সাইকেল চুরি করে পালাচ্ছিল দুষ্কৃতীরা। সে সময় এক সিভিক ভলান্টিয়ার তাদের বাধা দেয়। সিভিক ভলান্টিয়ার্সদের হাত থেকে বাঁচার জন্য একজন এক্রামুদ্দিন কুরেশি নামে এক সিভিক ভলান্টিয়ারকে কামড়ে দিয়ে দুষ্কৃতীরা পালানোর চেষ্টা করে। কিন্তু অন্যান্য সিভিক ভলান্টিয়ার ও জনতা তাদের ধরে ফেলে। এরপর শুরু হয় গণধোলাই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দেগঙ্গা শেষ আপডেট: ১৯ মে ২০১৫ ০০:৪৪
Share:

গণপ্রহার অভিযুক্তকে। ছবি: সজল চট্টোপাধ্যায়।

সাইকেল চুরি করে পালাচ্ছিল দুষ্কৃতীরা। সে সময় এক সিভিক ভলান্টিয়ার তাদের বাধা দেয়। সিভিক ভলান্টিয়ার্সদের হাত থেকে বাঁচার জন্য একজন এক্রামুদ্দিন কুরেশি নামে এক সিভিক ভলান্টিয়ারকে কামড়ে দিয়ে দুষ্কৃতীরা পালানোর চেষ্টা করে। কিন্তু অন্যান্য সিভিক ভলান্টিয়ার ও জনতা তাদের ধরে ফেলে। এরপর শুরু হয় গণধোলাই। সোমবার দুপুরে দেগঙ্গার বেড়াচাপার ঘটনা। পুলিশ জানিয়েছে, মঞ্জুর আলি এবং বাকি বিল্লা নামে ওই দুই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। গণধোলাইয়ের জেরে এখন তারা চিকিৎসাধীন। এ দিন বেলা সাড়ে ১১টা নাগাদ দেগঙ্গার ইজাজপুর গ্রামের এক ব্যক্তি বেড়াচাঁপার একটি রাষ্ট্রায়াত্ত ব্যাঙ্কের শাখার সামনে সাইকেল রেখে ব্যাঙ্কে ঢোকেন। এরপর দুই দুষ্কৃতী তাঁর সাইকেলটি নিয়ে পালানোর চেষ্টা করে। হায়দার আলি মোল্লা, এক্রামুদ্দিন কুরেশি, বজলুর রহমান, হাবিবুর রহমান এবং মোজাফ্ফার হোসেন নামে চার সিভিক ভলান্টিয়ার তাদের ধরে ফেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন