বাইক পাচারকারী ধৃত

গোপন সূত্রে খবর পেয়ে হাবরা থানার পুলিশ রবিবার বিকেলে স্থানীয় দক্ষিণ হাবরা মোড় এলাকা থেকে দুই বাইক পাচারকারীকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, ধৃতদের কাছ থেকে একটি চোরাই বাইক ও প্রায় ২৬ কেজি গাঁজা আটক করা হয়েছে। পুলিশ জানায়, ধৃত আসরাফ দফাদারের বাড়ি স্বরূপনগরের বিথারিতে। অমিত ঘোষ কলকাতার কসবা এলাকার বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাবরা শেষ আপডেট: ০৯ জুন ২০১৫ ০১:৩০
Share:

গোপন সূত্রে খবর পেয়ে হাবরা থানার পুলিশ রবিবার বিকেলে স্থানীয় দক্ষিণ হাবরা মোড় এলাকা থেকে দুই বাইক পাচারকারীকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, ধৃতদের কাছ থেকে একটি চোরাই বাইক ও প্রায় ২৬ কেজি গাঁজা আটক করা হয়েছে। পুলিশ জানায়, ধৃত আসরাফ দফাদারের বাড়ি স্বরূপনগরের বিথারিতে। অমিত ঘোষ কলকাতার কসবা এলাকার বাসিন্দা। পুলিশের দাবি, জেরায় ধৃতেরা স্বীকার করেছে, তারা কসবা থানা এলাকা থেকে বাইকটি চুরি করে বাংলাদেশে পাচার করার চেষ্টায় ছিল। গাঁজা পাচারেরও মতলব ছিল তাদের। সোমবার ধৃতদের বারাসত জেলা আদালতে হাজির করানো হলে বিচারক তাদের চার দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। জেরায় ধৃতেরা জানিয়েছে, তারা তিলজলা থানার এলাকার কুখ্যাত বাইক ছিনতাইকারী ও পাচারকারী ছট্টুর সাগরেদ। পুলিশ ওই চক্রের মূল পান্ডার খোঁজে তল্লাশি শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন