Narendrapur

মাধ্যমিকের আগেও মোবাইল নিয়ে ঘাঁটাঘাঁটি! মায়ের বকুনির পর মেয়ের ঝুলন্ত দেহ নরেন্দ্রপুর

বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার রাজপুর-সোনারপুর পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের মালিপাড়াতে ঘটনাটি ঘটেছে। মৃতার নাম পল্লবী মণ্ডল (১৬)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নরেন্দ্রপুর শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:০৫
Share:

মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

সামনে মাধ্যমিক পরীক্ষা, পড়াশোনা না করে সারা ক্ষণ মোবাইল নিয়ে ঘাঁটাঘাঁটি! কাজে বেরোনোর আগে মেয়েকে বকুনি দিয়েছিলেন মা। ফিরে এসে দেখলেন, গলায় ফাঁস দেওয়া অবস্থায় সেই মেয়ের দেহ ঝুলছে সিলিং থেকে। বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার রাজপুর-সোনারপুর পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের মালিপাড়াতে ঘটনাটি ঘটেছে। মৃতার নাম পল্লবী মণ্ডল (১৬)। এই ঘটনায় ডিএসপি মোহিত মোল্লা জানান, অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। শুক্রবার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পরিবার দাবি করেছে, আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক পরীক্ষা। এই শেষবেলাতেও পল্লবী মোবাইল নিয়ে পড়ে থাকত। তাই নিয়ে সামান্য বকাবকি করেছিলেন মা দেবযানী মণ্ডল। যে কারণে বিকেলে গৃহশিক্ষক এলেও পড়তে বসতে চায়নি মেয়ে। তার পর রাতে পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে পুলিশ। পল্লবীদের আদি বাড়ি জয়নগর থানা এলাকার ঢোসা গ্রামে। কাজের সূত্রে, তারা নরেন্দ্রপুর থানা এলাকায় ভাড়া থাকে। পল্লবীর বাবা বিভাস মণ্ডল বলেন, ‘‘ছোটবেলা থেকেই মেয়ে অত্যন্ত জেদি। যখন যা চায়, তক্ষুণি তা এনে দিতে হয়। নইলে রাগের মাথায় যা ইচ্ছে তাই করে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন