প্রেমিকার সঙ্গে দেখা হল না, মিলল যুবকের ঝুলন্ত দেহ

বৃহস্পতিবার সকালে স্বরূপনগরের বালকি হাইস্কুলের সাইকেল রাখার ছাউনির তলায় থেকে বিদ্রোহ দাস (২৯) নামে ওই যুবকের ঝুলন্ত দেহ মেলে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

স্বরূপনগর শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:২৪
Share:

এখান থেকেই উদ্ধার হয় দেহ। স্বরূপনগরে তোলা নিজস্ব চিত্র

বছর দু’য়েক আগে ভ্যালেন্টাইন ডে-তেই আলাপ হয়েছিল তাঁদের। আলাপ গড়ায় প্রেমে। দু’বছর পরে প্রেম দিবসেই যুবকের দেহ উদ্ধার হল প্রেমিকার গ্রামের কাছে।

Advertisement

বৃহস্পতিবার সকালে স্বরূপনগরের বালকি হাইস্কুলের সাইকেল রাখার ছাউনির তলায় থেকে বিদ্রোহ দাস (২৯) নামে ওই যুবকের ঝুলন্ত দেহ মেলে।

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, কোচবিহারের তুফানগঞ্জের বাসিন্দা বিদ্রোহ প্রেমিকার সঙ্গেই দেখা করতে এসেছিলেন। কিন্তু তরুণী তাঁর সঙ্গে দেখা করেননি। এই অপমানেই আত্মঘাতী হয়েছেন যুবক। দেহের পাশ থেকে একটি চিঠি ও ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত করছে তারা।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় আলাপ হয়েছিল বিদ্রোহ ও পঁচিশ বছরের ওই তরুণীর। বিদ্রোহ মাঝে মধ্যেই গ্রামে এসে তরুণীর সঙ্গে দেখা করতেন। স্থানীয় বাসিন্দারা জানান, তাঁদের ওই এলাকায় পুজোর সময়েও ঘুরতে দেখা গিয়েছে।

পুলিশ জানায়, ভ্যালেন্টাইন ডে উপলক্ষে বিদ্রোহ ওই তরুণীর বাড়িতে এসেছিলেন। তাঁকে সেখানে ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ। এ দিন সকালে কয়েক জন মাঠে দৌড়তে গিয়ে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে দেহ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বিদ্রোহ বিবাহিত। সে কথা শুরুতে জানতেন না তরুণী ও তাঁর পরিবার। তরুণীর পরিবার পুলিশকে জানিয়েছে, বিদ্রোহ নিজেকে সফটওয়্যার ইঞ্জিনিয়ার বলে দাবি করেছিলেন। কিন্তু আদতে তিনি সেই পেশায় যুক্ত নন। ক্রমশ মেয়ের সঙ্গে বিদ্রোহের মেলামেশা বন্ধ করে দেন আত্মীয়েরা।

পুলিশের কথায়, ঘটনাটি তুফানগঞ্জের পুলিশের মাধ্যমে মৃতের পরিবারকে জানানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট করে বলা সম্ভব নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন