বোমা ফেটে জখম ২ কিশোর

কৌটো বোমা ফেটে জখম হল দুই কিশোর। শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে দত্তপুকুরের চালতেবেড়িয়া সারদাপল্লি এলাকায়। রবিবার বম্ব ডিসপোসাল স্কোয়াড টিম ঘটনাস্থলে এসে এলাকায় তল্লাশি চালায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৭ ০১:৪১
Share:

নিষ্ক্রিয় করা হচ্ছে বোমা। ছবি: সুদীপ ঘোষ।

কৌটো বোমা ফেটে জখম হল দুই কিশোর। শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে দত্তপুকুরের চালতেবেড়িয়া সারদাপল্লি এলাকায়। রবিবার বম্ব ডিসপোসাল স্কোয়াড টিম ঘটনাস্থলে এসে এলাকায় তল্লাশি চালায়। তারা সেখান থেকে আরও দু’টি কৌটো বোমা উদ্ধার করে নষ্ট করে।

Advertisement

পুলিশ জানিয়েছে, কৌটো বোমায় জখম দুই কিশোরের নাম বাপ্পা পাল এবং সুপল সাহা। বাপ্পার বয়স ১৭ বছর। সুপলের ১২ বছর। প্রথমে তাদের বারাসত জেলা হাসাপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাদের আরজিকরে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে বাড়ির কাছে একটি পরিত্যক্ত পাঁচিল ঘেরা মাঠে খেলা করছিল কয়েকজন কিশোর। সে সময় তাদের বল আবর্জনার দিকে চলে যায়। সেটি আনতে গিয়েই তারা দেখতে পায় ওই কৌটো। সেই কৌটা তারা খোলার চেষ্টা করে। কিন্তু পারেনি। তখন সেই কৌটোটি পাঁচিলে মেরে খোলার চেষ্টা করে তারা। তখনই বোমা ফেটে দুই কিশোর গুরুতর জখম হয়।

Advertisement

ঘটনার খবর পেয়ে পুলিশ এলাকাটি ঘিরে ফেলে। স্থানীয় মানুষের অভিযোগ, এলাকায় বহিরাগত যুবকদের আনাগোনা বেড়েছে। রাতে ওই এলাকায় তারা নেশা করে। তারাই কোনও অপরাধমূলক কাজ ঘটানোর জন্য ওই বোমা রেখে গিয়েছিল। জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘‘কারা কী কারণে ওই কৌটো বোমা রেখেছিল তা জানতে তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন