garia

দুষ্কৃতীদের দৌরাত্ম্য ও বোমাবাজিতে উত্তেজনা গড়িয়ার তালতলায়

বোমাবাজিতে একটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়। বোমাবাজির খবর পেয়ে ঘটনাস্থলে আসে নরেন্দ্রপুর থানার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গড়িয়া শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০ ১৪:৪৪
Share:

অভিযোগ, বাইক নিয়ে বেশ কিছু দুষ্কৃতী এলাকায় এসে বোমাবাজি করে পালিয়ে যায়। নিজস্ব চিত্র।

সোমবার কাকভোরে দুষ্কৃতীদের তাণ্ডব ও বোমাবাজির জেরে ব্যাপক উত্তেজনা ছড়াল গড়িয়ার ঢালুয়া তালতলা এলাকায়। অভিযোগ, বাইক নিয়ে বেশ কিছু দুষ্কৃতী এলাকায় এসে বোমাবাজি করে পালিয়ে যায়। বোমাবাজিতে একটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়। বোমাবাজির খবর পেয়ে ঘটনাস্থলে আসে নরেন্দ্রপুর থানার পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গড়িয়ার ঢালুয়া ব্রিজের উপর সন্ধ্যার পর থেকে প্রকাশ্যে মদ, গাঁজা-সহ আরও অন্যান্য মাদক বিক্রি চলে। পুলিশ-প্রশাসনকে কার্যত বুড়ো আঙুল দেখিয়েই এই কারবার চলছে বলে অভিযোগ। মাদক বিক্রির পাশাপাশি দুষ্কৃতীরা অন্যান্য অসামাজিক কাজের সঙ্গেও যুক্ত থাকে বলেও অভিযোগ। রাত হলে এলাকার মানুষ ভয়ে এই এলাকা দিয়ে চলাফেরা করতে পারেন না।

অভিযোগ, হাঁদু, বাপ্পা-সহ আরও বেশ কয়েক জন স্থানীয় দুষ্কৃতীদের দলবল প্রায়ই বোমাবাজি চালাচ্ছে এলাকায়। সোমবার ভোরেও বাইক নিয়ে আসা দুই দুষ্কৃতী দল নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে। তার জেরেই মুড়িমুড়কির মতো বোমা ফাটতে থাকে। খবর পেয়ে নরেন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। কিন্তু তত ক্ষণে এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Advertisement

আরও পড়ুন: দত্তপুকুরে বিজেপি নেতাকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

এই ঘটনায় এলাকার আইনশৃঙ্খলার অবনতি নিয়ে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা আপাতত পালাতক। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

আরও পড়ুন: শিল্প ও কৃষিবন্ধু ভাবমূর্তি প্রতিষ্ঠায় মরিয়া সিপিএম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন