টুকরো খবর

স্বামীকে ঘরে বেঁধে স্ত্রীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল দু’জনের বিরুদ্ধে। পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। বছর চৌত্রিশের ওই মহিলার বাড়ি হাড়োয়ার গোপালপুরে। একটি মেছোভেড়ির পাশে স্বামী ও তিন সন্তানকে নিয়ে থাকেন দরিদ্র দম্পতি। পড়শি কয়েক জন তাঁকে উত্যক্ত করত বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা। প্রতিবাদও করতেন তিনি। পুলিশের অনুমান, সেই রাগেই তাঁকে ধর্ষণের ছক কষে দুষ্কৃতীরা। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, গত রবিবার রাতে বাড়িতে স্বামী-স্ত্রী একা ছিলেন।

Advertisement
শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৪ ০০:০১
Share:

স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ
নিজস্ব সংবাদদাতা • হাড়োয়া

Advertisement

স্বামীকে ঘরে বেঁধে স্ত্রীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল দু’জনের বিরুদ্ধে। পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। বছর চৌত্রিশের ওই মহিলার বাড়ি হাড়োয়ার গোপালপুরে। একটি মেছোভেড়ির পাশে স্বামী ও তিন সন্তানকে নিয়ে থাকেন দরিদ্র দম্পতি। পড়শি কয়েক জন তাঁকে উত্যক্ত করত বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা। প্রতিবাদও করতেন তিনি। পুলিশের অনুমান, সেই রাগেই তাঁকে ধর্ষণের ছক কষে দুষ্কৃতীরা। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, গত রবিবার রাতে বাড়িতে স্বামী-স্ত্রী একা ছিলেন। রাত ১২টা নাগাদ জলিল লস্কর মোল্লা তার এক সঙ্গীকে নিয়ে হাজির হয়। দরজা খুলতে বাধ্য করে তারা। মহিলার স্বামীকে মারধর করে হাত-পা দড়ি দিয়ে বেঁধে ফেলে তারা। চিত্‌কার করলে মহিলাকে রিভলভার বের করে খুনের হুমকিও দেওয়া হয়। তাঁকে বাড়ির বাইরে বের করে মেছোভেড়ির একটি আলাঘরের মধ্যে নিয়ে যায় দুষ্কৃতীরা। সেখানেই মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অত্যাচারে জ্ঞান হারান মহিলা। গভীর রাতে জ্ঞান এলে কোনও মতে বাড়ি ফেরেন। তখনও ঘরের মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় পড়েছিলেন স্বামী। পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, কাউকে কিছু জানালে খুনের হুমকি দিচ্ছিল দুষ্কৃতীরা। শেষমেশ অবশ্য পুলিশের দ্বারস্থ হন। শনিবারই গ্রেফতার করা হয় জলিলকে। মহিলার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে বসিরহাট জেলা হাসপাতালে। আজ, রবিবার জলিলকে আদালতে তোলা হবে।

Advertisement


ধান ঝাড়ার পর কুলোর হাওয়ায় ওড়ানো হচ্ছে ধানের কুঁড়ো। কাঁকিনাড়ার মুকুন্দপুরে। ছবি: সজল চট্টোপাধ্যায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন