Kidnap

৫০ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে ফোন, নিখোঁজ হওয়ার ১১ দিন পরেও হদিস মেলেনি ব্যবসায়ীর

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ১৭ মে বিজয়কৃষ্ণ বাড়ি থেকে বার হয়েছিলেন। তার পর দোকানে গিয়েছিলেন। দোকানের সিসি ফুটেজে দেখা গিয়েছে, বিজয়কৃষ্ণ একাই বার হচ্ছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কুলতলি শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৭:১২
Share:

১১ দিন আগে বিজয়কৃষ্ণ কয়াল অপহৃত হয়েছেন বলে অভিযোগ। — নিজস্ব চিত্র।

কুলতলিতে নিখোঁজ ব্যবসায়ী। পরিবার সূত্রে জানা গিয়েছে, ৫০ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়েছে। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে পুলিশ। ঘটনার পর ১১ দিন কেটে গেলেও ব্যবসায়ীর খোঁজ মেলেনি। উদ্বেগে পরিবার।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ ব্যবসায়ীর নাম বিজয়কৃষ্ণ কয়াল। তাঁদের ইমারতি দ্রব্যের ব্যবসা রয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ১৭ মে বিজয়কৃষ্ণ বাড়ি থেকে বার হয়েছিলেন। তার পর দোকানে গিয়েছিলেন। দোকানের সিসি ফুটেজে দেখা গিয়েছে, বিজয়কৃষ্ণ একাই বার হচ্ছেন। সেই শেষ বার তাঁকে দেখা গিয়েছিল। তারপর থেকে ব্যবসায়ীর আর কোনও হদিস পাওয়া যায়নি।

রাত হয়ে গেলেও ছেলে বাড়ি ফিরছেন না দেখে তাঁকে বার বার ফোন করতে থাকেন বাবা শ্যামাপদ। ১৭ তারিখই রাত ১০টা নাগাদ বিজয়কৃষ্ণের ফোন ধরেন এক ব্যাক্তি। শ্যামাপদের দাবি, ওই ব্যক্তি জানান, ৫০ লক্ষ টাকা দিতে হবে। পুলিশকে বিষয়টি না জানানোর জন্য হুঁশিয়ারিও দেন। তার পর থেকে বিজয়কৃষ্ণের ফোন বন্ধ। যদিও ওই রাতেই কুলতলি থানায় অপহরণের অভিযোগ দায়ের করে পরিবার। শ্যামাপদ কয়ালের দাবি, কোনও টোপ দিয়ে তাঁর ছেলেকে আটকে রাখা হতে পারে। এই বিষয়ে বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত চলছে। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন