Coronavirus in West Bengal

কোণঠাসা অ্যাম্বুল্যান্স চালকের পরিবার

অভিযোগ, পাড়ার লোকজন রটিয়ে দেন, যে ব্যক্তিকে অ্যাম্বুল্যান্সে নিয়ে গিয়েছিলেন চালক জীবনকৃষ্ণ দে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

অশোকনগর শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২০ ০৪:০৯
Share:

প্রতীকী ছবি

কলকাতার হাসপাতালে ভর্তি এক রোগীকে তিনি অ্যাম্বুল্যান্স করে নিয়ে এসেছিলেন। পরে সেই রোগী মারা যান। এরপরেই অ্যাম্বুল্যান্স চালককে পাড়ার লোকজন একঘরে করে রাখার চেষ্টা করছেন বলে অভিযোগ। অশোকনগর-কল্যাণগড় পুরসভা এলাকার ১৬ নম্বর ওয়ার্ডের ঘটনা।

Advertisement

অভিযোগ, পাড়ার লোকজন রটিয়ে দেন, যে ব্যক্তিকে অ্যাম্বুল্যান্সে নিয়ে গিয়েছিলেন চালক জীবনকৃষ্ণ দে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এরপর থেকেই অ্যাম্বুল্যান্স চালককে একঘরে করার চেষ্টা চলছে বলে অভিযোগ। চালক বলেন, ‘‘ওই রোগী করোনায় মারা যাননি। তা সত্বেও আমাকে মানসিক ভাবে হেনস্থা করা হচ্ছে। পরিবারকে একঘরে করে রাখা হচ্ছে। মেয়ের দিদিমণিকে বাড়িতে আসতে দেওয়া হচ্ছে না। এমন হলে তো কোনও অ্যাম্বুল্যান্স চালকই আর রোগী নিয়ে যাবেন না।’’

স্থানীয় তৃণমূল অসিত দে ঘটনার খবর শুনে জীবনকৃষ্ণর বাড়িতে গিয়েছিলেন বৃহস্পতিবার। পাশে থাকার আশ্বাস দিয়ে এসেছেন। অশোকনগর-কল্যাণগড় পুরসভার প্রধান প্রবোধ সরকার বলেন, ‘‘ওই অ্যাম্বুল্যান্স চালকের যাতে কোনও সমস্যা তৈরি না হয়, তিনি যাতে স্বাভাবিক জীবনযাপন করতে পারেন সেটা আমরা দেখব।’’

Advertisement

পড়শিদের একাংশ বলছেন, ‘‘উনি তো নিজের দায়িত্ব পালন করেছেন। সে জন্য হেনস্থা হবে, তা সত্যিই মেনে নেওয়া যায় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন