কুলতলিতে যুবক খুনের ঘটনায় ধরা পড়ল দুষ্কৃতী

কুলতলিতে খুনের ঘটনায় এক দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ।পুলিশ জানায়, বুধবার রাতে কুলতলির গোদাবর কুন্দখালি পঞ্চায়েতের পশ্চিম আন্ধারিয়া গ্রামে নিহত যুবকের নাম সুজাউদ্দিন সর্দার (২৪)। বাড়ি আন্ধারিয়ায়। তাকে খুনের অভিযোগে বৃহস্পতিবার দুপুরে ওই এলাকারই সুকদেব সর্দার নামে দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কুলতলি শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৬ ০২:৫০
Share:

নিহতের পরিবার। ইনসেটে, সুজাউদ্দিন সর্দার । ছবি: দিলীপ নস্কর।

কুলতলিতে খুনের ঘটনায় এক দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

পুলিশ জানায়, বুধবার রাতে কুলতলির গোদাবর কুন্দখালি পঞ্চায়েতের পশ্চিম আন্ধারিয়া গ্রামে নিহত যুবকের নাম সুজাউদ্দিন সর্দার (২৪)। বাড়ি আন্ধারিয়ায়। তাকে খুনের অভিযোগে বৃহস্পতিবার দুপুরে ওই এলাকারই সুকদেব সর্দার নামে দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে আজ বারুইপুর আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মৃতের দাদার অভিযোগের ভিত্তিতে একটি খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। দেহ ময়না-তদন্তের জন্য কলকাতায় মোমিনপুর মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, মূল অভিযুক্তকে গ্রেফতার করা গেলেও বাকিরা পলাতক।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেল সাড়ে ৪টে নাগাদ সুজাউদ্দিন তাঁর দাদা মহিউদ্দিন ও প্রতিবেশী আলম মোল্লা মোটর বাইকে চেপে স্থানীয় জামতলা বাজারে গিয়েছিলেন। বাইক চালাচ্ছিল সুজাউদ্দিন। সন্ধে সাড়ে ৭টা নাগাদ বাড়িই ফেরার পথে জনা পাঁচেক দুষ্কৃতী বাইক আটকে দাঁড়ায়। কিছু বলার আগেই তাদের লক্ষ্য করে পর পর দু’টি গুলি ছোড়ে। গুলি লাগে সুজাউদ্দিনের পেটে-মুখে। তাঁর দাদা বলেন, ‘‘ভাই বাইক থেকে লুটিয়ে পড়ায় আমি বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকি। বাসিন্দারা শুনতে পেয়ে ছুটে আসেন। ওই বাইকে করেই রক্তাক্ত অবস্থায় ভাইকে জামতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মারা যায় ও।’’

বৃহস্পতিবার দুপুরে নিহতের বাড়িতে গিয়ে দেখা গেল প্রতিবেশিদের ভিড়। পাড়া-প্রতিবেশীরা জানালেন, মিশুকে, ভাল ছেলে বলেই পরিচিত ছিল সুজাউদ্দিনের। দিনমজুর স্বামীর মৃত্যুর ঘটনায় ভেঙে পড়েছেন স্ত্রী জানারা বিবি। সন্তানদের বুকে জড়িয়ে কাঁদতে কাঁদতে বললেন, ‘‘দুই মেয়ে, এক ছেলেকে নিয়ে এ বার কী ভাবে বাঁচব, ভেবে পাচ্ছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন