অবসরপ্রাপ্ত পুলিশকর্মীর বাড়িতে লুঠপাট

ব্যারাকপুরের ষষ্ঠীতলা এলাকায় এক অবসরপ্রাপ্ত পুলিশকর্মীর বাড়িতে শুক্রবার রাতে ব্যাপক লুঠপাট চালাল একদল দুষ্কৃতী। পুলিশ সূত্রে খবর, শুক্রবার গভীর রাতে ৬ জনের একটি দুষ্কৃতী দল সুনীতি মুখোপাধ্যায় নামে ওই পুলিশকর্মীর বাড়িতে চড়াও হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৫ ১৫:৫৮
Share:

লণ্ডভণ্ড ঘর। ছবি: সজল চট্টোপাধ্যায়।

ব্যারাকপুরের ষষ্ঠীতলা এলাকায় এক অবসরপ্রাপ্ত পুলিশকর্মীর বাড়িতে শুক্রবার রাতে ব্যাপক লুঠপাট চালাল একদল দুষ্কৃতী। পুলিশ সূত্রে খবর, শুক্রবার গভীর রাতে ৬ জনের একটি দুষ্কৃতী দল সুনীতি মুখোপাধ্যায় নামে ওই পুলিশকর্মীর বাড়িতে চড়াও হয়। বারান্দার গ্রিল এবং দরজার ছিটকিনি ভেঙে ভেতরে ঢুকে নীচের তলায় লুঠপাট চালায়। বাধা দিতে গিয়ে আহত হন বাড়ির মালিক এবং তাঁর ছোট ছেলে ইন্দ্ররূপ মুখোপাধ্যায়। আলমারি ভেঙে দুষ্কৃতীরা প্রায় ৪০ হাজার টাকা এবং দু’টি সোনার চেন নিয়ে পালিয়ে যায় বলে তাঁদের অভিযোগ। অনুমান করা হচ্ছে, দুষ্কৃতীরা এই বাড়ির পরিচিত। কারণ তারা জানত দোতলায় একটি কুকুর থাকে। তাই তারা দোতলায় সুনীতিবাবুর স্ত্রী এবং বড় ছেলের ঘরে ঢোকেনি। দুষ্কৃতীদের সকলেরই বয়স ১৮ থেকে ২২-এর মধ্যে।

Advertisement

টিটাগড় থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন