dead body

ভাটপাড়ার ইটভাটায় মেটিয়াবুরুজের বস্ত্র ব্যবসায়ীর গুলিবিদ্ধ দেহ, পাশে পড়ে পিস্তল

পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহত যুবকের নাম অরবিন্দ প্রসাদ (৩০)। তিনি ৬৪ পল্লি এলাকার বাসিন্দা। অরবিন্দ কাপড়ের ব্যবসায়ী। তাঁর কাপড়ের ব্যবসা আছে মেটিয়াবুরুজে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাটপাড়া শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫২
Share:

উদ্ধার যুবকের গুলিবিদ্ধ দেহ। — নিজস্ব চিত্র।

যুবকের গুলিবিদ্ধ দেহ উদ্ধার হল ইটভাটা থেকে। রবিবার এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার ভাটপাড়ার ৩৫ নম্বর ওয়ার্ডে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। নিহত যুবককে শনাক্ত করেছেন তাঁর প্রতিবেশীরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহত যুবকের নাম অরবিন্দ প্রসাদ (৩০)। তিনি ৬৪ পল্লি এলাকার বাসিন্দা। অরবিন্দ কাপড়ের ব্যবসায়ী। তাঁর কাপড়ের ব্যবসা আছে মেটিয়াবুরুজে। রবিবার সকালে ভাটপাড়ার ৩৫ নম্বর ওয়ার্ডের ইটভাটা এলাকা থেকে উদ্ধার হয় অরবিন্দের গুলিবিদ্ধ দেহ। তাঁর পকেটে মিলেছে একটি গুলি ভর্তি ম্যাগাজিন। এ ছাড়া নিজের নাম এবং দু’জনের ফোন নম্বর লেখা একটি কাগজও উদ্ধার পাওয়া গিয়েছে অরবিন্দের পকেট থেকে। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি নাইন মিলিমিটার পিস্তলও। পুলিশ ওই পিস্তল, ম্যাগাজিন এবং ফোন নম্বর লেখা কাগজ উদ্ধার করেছে।

পকেটে নিজের নাম লেখা কাগজ দেখে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, নিজের মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছে অরবিন্দ। তবে কোথা থেকে তিনি পিস্তল পেলেন তা খতিয়ে দেখছে ভাটপাড়া থানার পুলিশ। মনীশ রায় নামে অরবিন্দের এক প্রতিবেশী বলেন, ‘‘ওঁর পোশাকের ব্যবসা ছিল। তবে তিন মাস ধরে সেই ব্যবসা বন্ধ ছিল। দেখে তো মনে হচ্ছে আত্মহত্যা করেছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন