Couple Death

খড়দহে স্ত্রীর গলার নলি কেটে খুন করে আত্মঘাতী স্বামী, ঘটনাস্থলে রহড়া থানার পুলিশ, উত্তেজনা

দম্পতির মধ্যে বেশ কিছু দিন ধরে গোলমাল চলছিল। পুলিশের প্রাথমিক অনুমান, সাংসারিক গোলমালের চরম পরিণতিতেই দু’জনের মৃত্যু। দেহ দু’টিই ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

খড়দহ শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৩:৪৭
Share:

দম্পতির অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য খড়দহে। — নিজস্ব চিত্র।

স্ত্রীকে খুন করে আত্মঘাতী হলেন স্বামী। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার খড়দহের পাতুলিয়ায়। ঘটনাস্থলে এসে পৌঁছেছে খড়দহ থানার পুলিশ।

Advertisement

রবিবার সকালে অঘটন খড়দহে। সকালে পাতুলিয়ার একটি বাড়ি থেকে এক দম্পতির জোড়া দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। স্থানীয়দের দাবি, প্রথমে স্ত্রী পূজার গলার নলি কেটে খুন করে তার পর নিজের গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন স্বামী পাপ্পু সাউ। জানা গিয়েছে, দম্পতির মধ্যে সাংসারিক বিষয় নিয়ে নিত্য গোলমাল চলত। তারই চরম পরিণতিতে এই ঘটনা ঘটল কি না, তা খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকেরা।

পুলিশ সূত্রে খবর, আর পাঁচটা দিনের মতোই রবিবার সকালেও পূজা, পাপ্পুর বাড়িতে কাজ করতে গিয়েছিলেন পরিচারিকা। বার বার ডেকেও সাড়া না পেয়ে তিনি বাড়ির ভিতরে ঢুকে যান। ঘরে ঢুকতেই তিনি দেখতে পান, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন পূজা। পাশে ঝুলছেন পাপ্পু। পরিচারিকার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। তাঁরাই খবর দেন খড়দহ থানায়। পুলিশ এসে দম্পতির দেহ উদ্ধার করে নিয়ে যায়। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানাচ্ছে পুলিশ। যদিও প্রাথমিক ভাবে অনুমান, সাংসারিক অশান্তির জেরেই এই ঘটনা। পুলিশ খতিয়ে দেখার চেষ্টা করছে, শনিবার রাতে দম্পতির মধ্যে কোনও গোলমাল হয়েছিল কি না।

Advertisement

ছুটির দিন সাতসকালে এই ঘটনার খবর পেয়ে বাড়ির সামনে জড়ো হয়েছেন বহু মানুষ। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন