Arrest In Narendrapur

নরেন্দ্রপুরে ভুয়ো কল সেন্টার, গ্রেফতার আট জন

পুলিশ সূত্রে খবর, নরেন্দ্রপুরের উইন্ডসর হাইটস বিল্ডিংয়ে বেআইনি ভাবে কল সেন্টার চালানো হচ্ছিল। অভিযোগ, ভুয়ো শপিং সাইট বানিয়ে চলছিল লোক ঠকানোর কারবার চলছিল সেখানে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নরেন্দ্রপুর শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:১৭
Share:

—প্রতীকী ছবি।

নরেন্দ্রপুরে ভুয়ো কল সেন্টারে অনলাইন বিক্রেতা সেজে বিদেশিদের টোপ দেওয়ার অভিযোগ উঠল। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন আট জন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নরেন্দ্রপুরের উইন্ডসর হাইটস বিল্ডিংয়ে বেআইনি ভাবে কল সেন্টার চালানো হচ্ছিল। অভিযোগ, ভুয়ো শপিং সাইট বানিয়ে চলছিল লোক ঠকানোর কারবার চলছিল সেখানে। বিভিন্ন বিদেশি কোম্পানির নাম-লোগো ব্যবহার করা হচ্ছিল। দাবি, মূলত বিদেশি নাগরিকদের নিশানা করছিলেন কারবারিরা।

তদন্তকারীদের একটি সূত্রে খবর, নামী কোম্পানির জিনিসপত্র কম দামে বিক্রির টোপ দেওয়া হত ওই কল সেন্টার থেকে। বিদেশিদের থেকে টাকা আদায় করা হয়ে গেলে তাঁদের সঙ্গে বন্ধ করে দেওয়া হত যোগাযোগ। গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুর পুলিশের বিশেষ দল সম্প্রতি হানা দেয় ওই কল সেন্টারে। গ্রেফতার করা হয় প্রতারণা চক্রের সঙ্গে জড়িত আট জনকে। বাজেয়াপ্ত করা হয় ১০৯টি কম্পিউটার, ল্যাপটপ-সহ অন্যান্য গ্যাজেট ও বেশ কিছু ক্রেডিট কার্ড। পুলিশ জানিয়েছে, তদন্ত দ্রুত শেষ করে জমা করা হবে চার্জশিট। দোষীরা যাতে শাস্তি পান, তা নিশ্চিত করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন