Accident

বাসের ধাক্কায় মৃত্যু শিশুর, বাস ভাঙচুর টিটাগড়ে

পিছন থেকে তাদের ধাক্কা মারে বারাসত থেকে কমলপুরগামী একটি বেসরকারি বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৮ ১০:৫৭
Share:

ঘাতক বাসটি। (ইনসেটে) মনিমালা দাস।

বেপরোয়া বাসের ধাক্কায় মৃত্যু হল পাঁচ বছরের এক শিশু কন্যার। আহত হয়েছেন তাঁর শিশুটির মাও। বৃহস্পতিবার সকালে দুর্ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের দেবপুকুর বাস স্ট্যান্ডের কাছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মায়ের সঙ্গে সাইকেল করে স্কুলে যাচ্ছিল পাঁচ বছরের মনিমালা দাস। স্থানীয় শিউলি বালিকা বিদ্যালয়ের নার্সারিতে পড়ত সে। প্রায় রোজই মা সাইকেলে করে স্কুলে দিয়ে আসেন মনিমালাকে। এ দিন তেমনই মেয়েকে স্কুলে দিতে যাচ্ছিলেন ব্যারাকপুরের দেবপুকুরের বাসিন্দা অনু দাস। তখন পিছন থেকে তাদের ধাক্কা মারে বারাসত থেকে কমলপুরগামী একটি বেসরকারি বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির।

এ দিন সকালে পথ দুর্ঘটনার খবরে উত্তেজনা তৈরি হয়। স্থানীয়রা বারাসত থেকে কমলপুর গামী ঘাতক বাসটি আটক করে ভাঙচুর চালায়। ঘটনাস্থলে আসে টিটাগড় থানার পুলিশ। গ্রেফতার করা হয় বাসের চালককে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে স্থানীয় ভর্তি করানো হয় বছর তিরিশের অনু দাসকে। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা স্থীতিশীল।

Advertisement

আরও পড়ুন: মাস ঘুরে গেলেও মেলে না তথ্য, অভিযোগ

আরও পড়ুন: একই দিনে তিনটি দুর্ঘটনা, প্রশ্নে সচেতনতা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন