Habra Rape

মারধরে অচৈতন্য মহিলাকে ধর্ষণের অভিযোগ হাবড়ায়

হাবড়ার একটি ইটভাটায় ওই মহিলা ও তাঁর স্বামী কাজ করেন। অভিযুক্ত যুবকও ইটভাটায় কাজ করে। সেই সূত্রে তাদের মধ্যে পরিচয় ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাবড়া শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২০ ০১:৪৯
Share:

প্রতীকী ছবি।

গলা টিপে ধরে বছর পঁয়ত্রিশের মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাবড়া থানার একটি ইটভাটায়। পুলিশ শুক্রবার রাতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। ধৃতের নাম ভোলা ওঁরাও ওরফে সানি। বাড়ি ঝাড়খণ্ডে। শনিবার বারাসত জেলা আদালতে হাজির করানো হলে বিচারক তাকে পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। মহিলার শারীরিক পরীক্ষা করানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাবড়ার একটি ইটভাটায় ওই মহিলা ও তাঁর স্বামী কাজ করেন। অভিযুক্ত যুবকও ইটভাটায় কাজ করে। সেই সূত্রে তাদের মধ্যে পরিচয় ছিল। মহিলার শ্বশুরবাড়ি গোপালনগর থানা এলাকায়। কাজের সুবিধার জন্য তাঁরা হাবড়ায় বাড়ি ভাড়া নিয়ে থাকেন। মহিলার শ্বশুর অসুস্থ হয়ে পড়ায় স্বামী গোপালনগরের বাড়িতে চলে যান।

অভিযোগ, ৩০ সেপ্টেম্বর রাতে মহিলা ইটভাটার সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। তখন ভাটার গাড়ির চালক ভোলা মহিলাকে রাস্তা থেকে জোর করে তুলে ভাটার একটি ফাঁকা ঘরে নিয়ে যায়। গলা টিপে ধরে মারধর করে। মহিলা অচৈতন্য হয়ে পড়েন। তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কাউকে কিছু বললে খুনের হুমকি দেয় ভোলা। এরপরে সেখান থেকে পালায়।

Advertisement

শুক্রবার সকালে মহিলা হাবড়া থানায় লিখিত অভিযোগ করেন। তদন্তে নেমে ভোলার এক বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এরপরে ভোলার মোবাইল নম্বরের সূত্র ধরে শুক্রবার রাতে হাওড়া জেলার জগৎবল্লভপুর থানার একটি ইটভাটা থেকে ভোলাকে পুলিশ গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন