Murder

মা বিসর্জন দেখতে যাবে বলতেই হাতুড়ি দিয়ে মারল বাবা! বারুইপুরে খুনের অভিযোগ দায়ের ছেলের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম সুপর্ণা হালদার (৪০)। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরেই সূপর্ণা এবং তাঁর স্বামী কমল হালদারের মধ্যে বিবাদ লেগে থাকত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১৮:৪৯
Share:

স্ত্রীর মাথায় হাতুড়ি মেরে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খোঁজ চলছে অভিযুক্তের। প্রতীকী চিত্র।

পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে লোহার হাতুড়ি দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার বাঁশড়া গ্রাম পঞ্চায়েতের নতুনপল্লি এলাকায়। খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম সুপর্ণা হালদার (৪০)। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরেই সুপর্ণা এবং তাঁর স্বামী কমল হালদারের মধ্যে বিবাদ লেগে থাকত। অশান্তির কারণে সুপর্ণা মাঝেমাঝে বাপেরবাড়ি চলে যেতেন। আবার ফিরে আসতেন তিনি। শুক্রবার রাতে পাড়ার কালীপুজোর বিসর্জন দেখতে যেতে চেয়েছিলেন সুপর্ণা। কিন্তু তাঁকে যেতে বাধা দেন কমল। কিন্তু জোর করে সুপর্ণা যেতে চাইলে তাঁর মাথায় হাতুড়ি মেরে কমল খুন করে বলে অভিযোগ।

নিহতের ছেলে সোমনাথ হালদার (১৫) থানায় বাবার বিরুদ্ধে মাকে খুনের অভিযোগ দায়ের করেন। ধৃতের বিরুদ্ধে খুন, বধূ নির্যাতন-সহ নানা ধারায় অভিযোগ এনে মামলা রুজু করেছে পুলিশ। পলাতক কমলের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। সোমনাথ হালদার বলেন, ‘‘বাবা-মায়ের মধ্যে প্রায়শই ঝগড়া হত। শুক্রবার রাতে মা পাড়ার বিসর্জন দেখতে যাবে বলছিল। এই শুনেই বাবা বড় হাতুড়ি দিয়ে মেরে মাকে খুন করে। এর পর পালিয়ে যায়।’’

Advertisement

বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাকবুল হাসান বলেন, ‘‘খুনের প্রকৃত কারণ এখনও জানা যায়নি। তবে মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। পলাতক অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন