CCTV camera

সিসিটিভি ক্যামেরা বসছে ভাঙড়ে, প্রাথমিক ভাবে কলকাতা পুলিশের নজর বাসন্তী হাইওয়ের উপর

বৃহস্পতিবার ভাঙড়ের বাসন্তী হাইওয়ের গুরুত্বপূর্ণ দু’টি মোড়ে সিসিটিভি ক্যামেরা বসিয়েছেন কলকাতা পুলিশের কর্মীরা। প্রাথমিক ভাবে সাতটি ক্যামেরা বসানো হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভাঙড়  শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৪:০৬
Share:

ভাঙড়ে বসানো হচ্ছে সিসিটিভি ক্যামেরা। — নিজস্ব চিত্র।

ভাঙড়ে সিসিটিভি ক্যামেরা বসানোর কাজ শুরু করল কলকাতা পুলিশ। বৃহস্পতিবার ভাঙড়ের দু’টি গুরুত্বপূর্ণ মোড়ে সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগামিদিনে ভাঙড়ের বিভিন্ন এলাকায় বসানো হবে সিসিটিভি ক্যামেরা।

Advertisement

বৃহস্পতিবার ভাঙড়ের বাসন্তী হাইওয়ের গুরুত্বপূর্ণ দু’টি মোড়ে সিসিটিভি ক্যামেরা বসিয়েছেন কলকাতা পুলিশের কর্মীরা। বাসন্তী হাইওয়ের ঘটকপুকুরে তিনটি এবং হাতিশালা মোড়ে চারটি সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে। প্রাথমিক ভাবে এই সাতটি ক্যামেরা বসানো হয়েছে। এর পর গোটা ভাঙড় সিসিটিভি ক্যামেরায় মুড়ে ফেলা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে কলকাতা পুলিশের একটি দল এই সিসিটিভি ক্যামেরা বসানোর কাজ শুরু করে।

গত জুলাই মাসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়কে কলকাতা পুলিশের আওতায় আনার নির্দেশ দিয়েছিলেন। ভাঙড়ে কলকাতা পুলিশের আলাদা ডিভিশন করার জন্য কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলকে নির্দেশ দেন তিনি। প্রশাসনিক মহলের একাংশের ধারণা, ভাঙড়ের ধারাবাহিক অশান্তিতে লাগাম পরাতেই এই পদক্ষেপ করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। তার পর ভাঙড়ের বিভিন্ন থানা এলাকা পরিদর্শনও করেন কলকাতা পুলিশের কর্তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন