ভাড়াটে খুনি লাগিয়ে মারার ছক, অভিযোগ করলেন জ্যোতিপ্রিয়

মঙ্গলবার জ্যোতিপ্রিয় অবশ্য বলেন, ‘‘সুপারি কিলার লাগিয়েও লাভ হবে না। আমি বিচলিত নই।’’ এর আগে গাড়ি দুর্ঘটনায় শান্তনু জখম হওয়ার পরে বিজেপি শিবির দাবি করেছিল, শান্তনুকে খুনের ছক কষেছেন জ্যোতিপ্রিয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ০৮ মে ২০১৯ ০২:১৭
Share:

জ্যোতিপ্রিয় মল্লিক

বাংলাদেশের ভাড়াটে খুনিদের কাজে লাগিয়ে তাঁকে খুনের চক্রান্তের অভিযোগ করলেন রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর অভিযোগ, বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, বনগাঁর তৃণমূল প্রার্থী শান্তনু ঠাকুর, শান্তনুর বাবা মঞ্জুলকৃষ্ণের সঙ্গে ঠাকুরনগরে বসে এই নিয়ে আলোচনা করেছেন জেলা বিজেপি নেতা দেবদাস মণ্ডল। রবিবার গোবরডাঙা থানায় এ ব্যাপারে লিখিত অভিযোগ করেছেন জ্যোতিপ্রিয়। মঙ্গলবার বিষয়টি জানাজানি হয়। জ্যোতিপ্রিয় পুলিশকে জানিয়েছেন, প্রাণহানির আশঙ্কা করছেন তিনি। তাঁর কিছু হয়ে গেলে ওই ব্যক্তিরা দায়ী থাকবেন। লিখিত অভিযোগে জ্যোতিপ্রিয় দাবি করেছেন, রবিবার সন্ধ্যা ৭টা এবং রাত ৮টা ৫০ মিনিটে তাঁর এক সহকর্মীর মোবাইলে দু’টি নম্বর থেকে ফোন আসে। নিজেকে বাংলাদেশি দুষ্কৃতী বলে ফোনের ও প্রান্ত থেকে এক ব্যক্তি দাবি করে, জ্যোতিপ্রিয়কে খুনের জন্য বাংলাদেশ থেকে দেবদাস সুপারি কিলারদের নিয়ে আসছে। দুষ্কৃতীদের একটি দল ইতিমধ্যে এ দেশে চলেও এসেছে। ‘কাজের’ জন্য বাংলাদেশি দুষ্কৃতীদের ৩০ লক্ষ টাকার বরাত দেওয়া হয়েছে। ৫ লক্ষ টাকা অগ্রিম দেওয়া হয়েছে। যে নম্বর থেকে ফোন এসেছিল বলে দাবি জ্যোতিপ্রিয়র, সে দু’টি নম্বর তিনি পুলিশকে দিয়েছেন।অভিযোগ শুনে শান্তনু বলেন, ‘‘জ্যোতিপ্রিয়কে অবিলম্বে রাঁচির পাগলা গারদে পাঠানো উচিত।’’ দেবদাস বিজেপির বারাসত সাংগঠনিক জেলার সহ সভাপতি। তিনি বলেন, ‘‘বিজেপি এমন জঘন্য, নোংরা ষড়যন্ত্রমূলক রাজনীতি করে না। জ্যোতিপ্রিয়র মাথার সমস্যা দেখা দিয়েছে।’’

Advertisement

মঙ্গলবার জ্যোতিপ্রিয় অবশ্য বলেন, ‘‘সুপারি কিলার লাগিয়েও লাভ হবে না। আমি বিচলিত নই।’’ এর আগে গাড়ি দুর্ঘটনায় শান্তনু জখম হওয়ার পরে বিজেপি শিবির দাবি করেছিল, শান্তনুকে খুনের ছক কষেছেন জ্যোতিপ্রিয়। সে অভিযোগ অবশ্য আগেই উড়িয়ে দিয়েছিলেন জ্যোতিপ্রিয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন