Fraud

বিধবার সঙ্গে সহবাসের পর তাঁর গয়নাগাটি হাতিয়ে চম্পট! অভিযোগে ভাঙড় থেকে গ্রেফতার যুবক

পুলিশ সূত্রে খবর, কর্মসূত্রে নির্যাতিতার সঙ্গে পরিচয় হয় যুবকের। বছর তিনেক আগে ওই মহিলার স্বামী মারা যাওয়ার পর তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সোনারপুর শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৮:০৭
Share:

বছর তিনেক এক বাড়িতেই বিধবার সঙ্গে থাকতেন। অভিযোগ, আচমকা তাঁর টাকাপয়সা, গয়না নিয়ে উধাও হয়ে যান যুবক। —প্রতীকী চিত্র।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘ দিন ধরে সহবাস করেছেন। তার পর বিধবার টাকাপয়সা-গয়নাগাটি হাতিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল সোনারপুর থানার পুলিশ। ধৃতের নাম করিম মোল্লা (নাম পরিবর্তিত)। শনিবার ভাঙড়ের বোদড়া এলাকা থেকে তাঁকে পাকড়াও করা হয়। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪১৭ এবং ৪০৬ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কর্মসূত্রে নির্যাতিতার সঙ্গে পরিচয় হয় যুবকের। বছর তিনেক আগে ওই মহিলার স্বামী মারা যাওয়ার পর তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। দু’জন একসঙ্গে থাকতে শুরু করেন।

নির্যাতিতার অভিযোগ, মাস তিনেক আগে তাঁকে কিছু না বলে হঠাৎই উধাও হয়ে যান করিম। বিভিন্ন ভাবে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও বিফল হয়েছেন। এক বার যোগাযোগ হয়েওছিল। কিন্তু অভিযুক্ত তাঁর সঙ্গে আরও কোনও রকম সম্পর্ক রাখতে অস্বীকার করেন। ওই মহিলার অভিযোগ, তাঁর বাড়ি থেকে পালানোর আগে গয়না-সহ লক্ষাধিক নগদ টাকা নিয়ে গিয়েছেন করিম। এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

Advertisement

ওই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। ভাঙড়ে যুবকের সন্ধান পায় পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা বলেন, ‘‘নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। শনিবার তাঁকে আদালতে তোলা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন