স্নানের ছবি তুলে বধূকে ব্ল্যাকমেল, ধৃত ব্যক্তি

বছর তেত্রিশের এক মহিলার স্নানের দৃশ্য ফাঁকতালে মোবাইল-বন্দি করেছিল এক ব্যক্তি। অভিযোগ, সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেবে, এই ভয় দেখিয়ে মহিলাকে মাস তিনেক ধরে ধর্ষণ করে ওই ব্যক্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

অশোকনগর শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৬ ০১:৪৮
Share:

বছর তেত্রিশের এক মহিলার স্নানের দৃশ্য ফাঁকতালে মোবাইল-বন্দি করেছিল এক ব্যক্তি। অভিযোগ, সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেবে, এই ভয় দেখিয়ে মহিলাকে মাস তিনেক ধরে ধর্ষণ করে ওই ব্যক্তি। শেষমেশ অবশ্য পুলিশের দ্বারস্থ হন ওই বধূ। সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে গৌতম দাস নামে ওই ব্যক্তিকে।

Advertisement

ঘটনাটি অশোকনগরের গুমা এলাকার। অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে সোমবারই মহিলার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। তাঁর বক্তব্য ভিডিও রেকর্ডিংও করা হয়। ধৃতকে মঙ্গলবার বারাসত জেলা আদালতে হাজির করানো হলে বিচারক তাকে ১৪ দিন জেলহাজতে রাখার নির্দেশ দেন। পুলিশ মোবাইলটি উদ্ধার করেছে। সেটি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ছেচল্লিশের গৌতম জমির দাদালি করে। বছর আড়াই আগে মহিলার স্বামী নিজেদের জমি-বাড়ি বিক্রি করেছিলেন। সেই সূত্রেই স্থানীয় বাসিন্দা গৌতমের সঙ্গে পরিবারটির আলাপ।

Advertisement

মহিলার অভিযোগ, ইটের বাড়ির ফাঁকফোঁকর দিয়ে কোনও ভাবে তাঁর স্নানের দৃশ্য মোবাইলে রেকর্ডিং করে রাখে গৌতম। পরে ওই ছবি দেখিয়েই শুরু হয় ব্ল্যাকমেল। মহিলার ছোট মেয়ে আছে। তাঁর কথায়, ‘‘প্রথমে আত্মসম্মানের ভয়ে কাউকে কিছু বলতে পারিনি। গৌতম ওই সব ছবি ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেবে বলে হুমকি দিয়েছিল। কিন্তু এক সময়ে অত্যাচারে অতিষ্ঠ হয়ে স্বামীকে সব খুলে বলি।’’

মহিলার স্বামী বলেন, ‘‘সম্প্রতি আমার স্ত্রীকে মুম্বই নিয়ে যাওয়ার হুমকি দেয় গৌতম। বলে, সেখানে গিয়ে তাকে ব্যবসায় নামাবে। স্ত্রী দু’দুবার আত্মহত্যাও করতে গিয়েছিলেন।’’

পরিবারটির দাবি, মহিলার স্বামী সব জেনে গৌতমের কাছে গিয়েছিলেন। উল্টে তাঁকেই বাড়ি বয়ে এসে মারধর করা হয় বলে অভিযোগ। এরপরেই ১১ নভেম্বর মহিলা থানায় গৌতমের নামে মারধরের অভিযোগ করেন। পরে ১৫ নভেম্বর ধর্ষণের অভিযোগও জানান।

পুলিশের কাছে গৌতম অবশ্য দাবি করেছে, পাওনা টাকা দিচ্ছিলেন না মহিলার স্বামী। এ জন্য জমি থেকে উঠে যেতে বলাতেই তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন