Murder

পাওনা টাকা ফেরত চাওয়ায় জেঠিমাকে গলা টিপে খুন! গোবরডাঙায় গ্রেফতার যুবক

পুলিশ সূত্রে খবর, গত ২৭ ডিসেম্বর পুষ্প আচার্য নামে এক ৬৫ বছর বয়স্ক বৃদ্ধার দেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে। দেহ উদ্ধারের সময় বৃদ্ধার বাড়ির জিনিসপত্র এলোমেলো ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোবরডাঙা  শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৮:১১
Share:

জেঠিমাকে খুনের অভিযোগে ধৃত যুবককে ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। —প্রতীকী চিত্র।

নিজের জেঠিমাকে খুনের অভিযোগে গ্রেফতার হলেন এক যুবক। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোবরডাঙার সমাদ্দারপাড়া এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ২৭ ডিসেম্বর পুষ্প আচার্য নামে এক ৬৫ বছর বয়স্ক বৃদ্ধার দেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে। দেহ উদ্ধারের সময় বৃদ্ধার বাড়ির জিনিসপত্র এলোমেলো ছিল। এর পর বৃদ্ধাকে খুনের অভিযোগে পুলিশে অভিযোগ দায়ের করেন পরিবারের সদস্যেরা।

ওই ঘটনার তদন্তে পরিবারের সবাইকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তদন্তের ৯ দিনের মাথায় গ্রেফতার হয়েছেন পিন্টু ভট্টাচার্য নামে এক যুবক। মৃতা বৃদ্ধা সম্পর্কে তাঁর জেঠিমা বলে পুলিশ সূত্রে খবর। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে জেঠিমার কাছ থেকে ৫০ হাজার টাকা ধার করেছিলেন পিন্টু। মাস কয়েক আগে ধার নেওয়া ওই টাকা ফেরত চেয়েছিলেন বৃদ্ধা।

Advertisement

পুলিশের অনুমান এই নিয়েই দু’জনের মধ্যে মনোমালিন্য হয়। তার পরই জেঠিমাকে খুন করেন পিন্টু। পুলিশ সূত্রে এ-ও খবর, বৃদ্ধাকে গলা টিপে খুন করা হয়।

শুক্রবার ধৃতকে বারাসাত আদালতে তোলা হলে তাঁকে ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন