Murder

শ্বশুরবাড়িতে অস্বাভাবিক মৃত্যু যুবকের, খুন করার অভিযোগ স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে

মৃতের নাম সঞ্জয় সরকার (৪২)। তিনি বনগাঁ থানার ঢাকাপাড়ার বাসিন্দা। তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল গাইঘাটার গাতির বাসিন্দা স্বপ্না হালদারের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গাইঘাটা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১৮:২১
Share:

স্বামীকে খুনের অভিযোগে ধৃত শাশুড়ি এবং স্ত্রী। —নিজস্ব চিত্র।

স্বামীকে খুন করে ঘরের ছাদ থেকে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রী এবং শাশুড়ির বিরুদ্ধে। পুলিশ অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করেছে। ঘটনা উত্তর ২৪ পরগনার গাইঘাটার গাতি এলাকার। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সঞ্জয় সরকার (৪২)। তিনি বনগাঁ থানার ঢাকাপাড়ার বাসিন্দা। ১৩ বছর আগে তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল গাইঘাটার গাতির বাসিন্দা স্বপ্না হালদারের। তাঁদের একটি ১১ বছরের ছেলে রয়েছে। সঞ্জয়ের পরিবারের অভিযোগ, বিয়ের পর কিছু দিন থেকেই পারিবারিক অশান্তি লেগেই থাকত সঞ্জয় এবং স্বপ্নার মধ্যে। সঞ্জয়ের পরিবার সূত্রে জানা গিয়েছে, অশান্তির জেরে তিনি এক সময় বাড়ি ছেড়ে ভিন্‌রাজ্যে কাজের জন্য চলে যান। সেখান থেকে শুক্রবার তিনি বাড়িতে ফেরেন। সঞ্জয়ের পরিবারের দাবি, তিনি বাড়ি ফিরে আসার পর স্বপ্নার সঙ্গে অশান্তি হয়। এর পর স্বপ্না তাঁর বাপেরবাড়ি গাতিতে চলে আসেন। শুক্রবার স্বপ্না ফোন করে সঞ্জয়কে বাড়িতে ডাকেন। রবিবার শ্বশুরবাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

সঞ্জয়ের দাদা প্রদীপের অভিযোগ, ‘‘ওরা এর আগেও বাড়িতে ওকে ডেকে মেরেছে। এ বারও ডেকে নিয়ে গিয়েছিল। আমাদের সন্দেহ, ওর শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আমরা ওদের শাস্তি চাই।’’ সঞ্জয়ের বউদি পান্নার অভিযোগ, ‘‘স্বপ্নার বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। দেওরের সঙ্গে খারাপ ব্যবহার করত। ছেলেকে নিয়ে গিয়েছিল শ্বশুরবাড়ি। তার পর দিন ওই ঝুলন্ত দেহ পাওয়া যায়। এটা দেখে মনে হচ্ছে না আত্মহত্যা। আমার দেওরকে খুন করা হয়েছে। আমরা ওদের কঠোর শাস্তি চাই।’’ গাইঘাটা থানায় সঞ্জয়ের দাদা স্বপ্না, তাঁর বাবা এবং মায়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন। পুলিশ স্বপ্না এবং তাঁর মা লক্ষ্মী হালদারকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন