Honeytrap

Arrest: প্রেমের জাল! গোপন ভিডিয়ো-ছবি ফাঁসের ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগ, ধৃত মা-মেয়ে

নরেন্দ্রপুর থানার দ্বারস্থ হয়ে অভিযোগকারী জানান, তাঁর কাছে ১০ লক্ষ টাকা দাবি করা হয়েছিল। ইতিমধ্যে ২ লক্ষ টাকা দিয়েও দিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নরেন্দ্রপুর শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ২১:৩৪
Share:

নরেন্দ্রপুর থানার দ্বারস্থ হয়ে অভিযোগকারী জানান, তাঁর কাছে ১০ লক্ষ টাকা দাবি করা হয়েছিল। ইতিমধ্যে ২ লক্ষ টাকা দিয়েও দিয়েছেন তিনি। গ্রাফিক: সনৎ সিংহ

প্রথমে প্রেমের জালে ফাঁসিয়ে শারীরিক সম্পর্ক। তার পর ঘনিষ্ঠ সেই সব মুহূর্তের ছবি ও ভিডিয়ো তুলে তা ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে মোটা টাকা দাবি। এই অভিযোগে দক্ষিণ শহরতলির নরেন্দ্রপুর থানা এলাকার মিশনপল্লি থেকে গ্রেফতার করা হয়েছে দু’জনকে। ধৃতদের নাম মহালক্ষ্মী মুখোপাধ্যায় ও সুচেতা মুখোপাধ্যায়। সম্পর্কে তাঁরা মা ও মেয়ে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কয়েক মাস আগে ফেসবুকে ব্যারাকপুরের বাসিন্দা এক মধ্যবয়স্ক ব্যক্তির সঙ্গে সম্পর্ক তৈরি করেন মহালক্ষ্মী। এর পর ওই ব্যক্তিকে এক দিন নরেন্দ্রপুরের বাড়িতে ডেকে তাঁর সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হন। অভিযোগ, মহালক্ষ্মীর মেয়ে সুচেতা গোপনে ওই ঘনিষ্ঠ মূহূর্তের ভিডিয়ো রেকর্ডিং করেন। তার পর ওই ভিডিয়ো নেটমাধ্যমে ফাঁস করার হুমকি দিয়ে চলতে থাকে টাকা আদায়ের চেষ্টা।

মঙ্গলবার নরেন্দ্রপুর থানার দ্বারস্থ হয়ে ওই ব্যক্তি অভিযোগ করেন, তাঁর কাছে ১০ লক্ষ টাকা দাবি করা হয়েছিল। ইতিমধ্যেই তিনি ২ লক্ষ টাকা দিয়েও দিয়েছেন। আবারও টাকার জন্য তাঁর উপর চাপ সৃষ্টি করায় বাধ্য হয়েই তিনি থানায় অভিযোগ জানিয়েছেন।

Advertisement

অভিযোগ পেয়েই তদন্তে নেমে মা ও মেয়েকে গ্রেফতার করে পুলিশ। বুধবারই ধৃতদের আদালতে হাজির করানো হয়। বারুইপুর পুলিশ জেলার ডিএসপি (অপরাধ) মোহিত মোল্লা জানিয়েছেন, ‘‘ব্যারাকপুরের এক বাসিন্দার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে মিশনপল্লি থেকে দুই মহিলাকে গ্রেফতার করে নরেন্দ্রপুর থানা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন