Murshidabad

ফিনকি দিয়ে বেরোচ্ছে রক্ত! মাঠে পড়ে যুবকের দেহ, হইচই মুর্শিদাবাদের হরিহরপাড়ায়

প্রাথমিক ভাবে এই মৃত্যুকে খুন বলেই মনে করছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা ওই যুবককে চিনতে পারলেও কেউ নাম সঠিক ভাবে বলতে পারেননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হরিহরপাড়া শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ২০:৫২
Share:

—প্রতীকী চিত্র।

অচেতন হয়ে মাঠের মধ্যে পড়ে রয়েছেন যুবক। সেই শরীরের চারপাশে ছড়িয়ে রক্ত। গলা দিয়ে তখনও ফিনকি দিয়ে রক্ত বেরোচ্ছিল। সোমবার এক যুবকের নলিকাটা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের হরিহরপাড়া এলাকায়। যুবকের বাড়ি নওদার ঝাউবোনায়। তবে তাঁর নাম এখনও জানা যায়নি। সেই চেষ্টা চালাচ্ছে পুলিশ। চলছে মৃত্যুরহস্য ভেদ করার চেষ্টা।

Advertisement

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে স্থানীয় কয়েক জন মাঠে কাজে যাচ্ছিলেন। মাঠের পাশে একটি ঝোপের ধারে তারা কিছু একটা পড়ে থাকতে দেখেন তাঁরা। কাছে গিয়ে দেখেন উপুড় হয়ে পড়ে রয়েছেন এক যুবক। প্রথমে তাঁরা ভেবেছিলেন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। কিন্তু কিছু ক্ষণ পর তাঁরা বুঝতে পারলেন ওই শরীর নিথর।

সঙ্গে সঙ্গে ওই প্রত্যক্ষদর্শীরা থানায় খবর দেন। পুলিশ গিয়ে দেহটি চিৎ করতেই দেখা যায়, যুবকের গলার নলি ফালা করে কাটা। সঙ্গে সঙ্গে দেহ উদ্ধার করে পুলিশ মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

প্রাথমিক ভাবে এই মৃত্যুকে খুন বলেই মনে করছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা ওই যুবককে চিনতে পারলেও কেউ নাম সঠিক ভাবে বলতে পারেননি। পুলিশ মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন