Arjun Singh

Arjun Singh: বাড়িতে বার বার বোমাবাজি, অর্জুন সকাশে এনআইএ আধিকারিকরা

গত ৮ সেপ্টেম্বর অর্জুনের বাড়িতে বোমাবাজির অভিযোগ ওঠে। সেই ঘটনার তদন্তভার এনআইএ-এর হাতে তুলে দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ব্যারাকপুর শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৫:১৬
Share:

অর্জুন সিংহের বাড়িতে এনআইএ দল। —নিজস্ব চিত্র।

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহের বাড়িতে বোমাবাজির ঘটনার তদন্তে গেল জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)। গত ৮ সেপ্টেম্বর অর্জুনের বাড়িতে বোমাবাজির অভিযোগ ওঠে। সেই ঘটনার তদন্তভার এনআইএ-এর হাতে তুলে দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। তার সপ্তাহখানেকের মাথায় অর্জুন সকাশে এনআইএ-র আধিকারিকরা।

Advertisement

গত ৮ সেপ্টেম্বর সকালে অর্জুনের বাড়ি এবং অফিসের প্রধান ফটকে দুষ্কৃতীরা বোমাবাজি করে বলে অভিযোগ। সাংসদ পুত্র তথা বিধায়ক পবনকুমার সিংহ এ নিয়ে অভিযোগও দায়ের করেন। এর পরই ওই ঘটনায় এনআইএ তদন্তের নির্দেশ দেয় স্বরাষ্ট্র মন্ত্রক। বৃহস্পতিবার দুপুর পৌনে দুটো নাগাদ বোমাবাজির ঘটনার তদন্তে যান এনআইএ আধিকারিকরা। সেই দলে আলোকচিত্রী এবং সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরির প্রতিনিধিরাও ছিলেন। ফরেন্সিক আধিকারিকরা ফিতে দিয়ে গেটের মাপ নেন। সেখানকার নমুনাও সংগ্রহ করেন। আলোকচিত্রীরাও বিভিন্ন দিক থেকে ওই এলাকার ছবি তোলেন। দুষ্কৃতীরা কোন গলি দিয়ে এসে বোমা ছুড়েছিল তা-ও জেনে নেন এনআইএ আধিকারিকরা।

অর্জুন জানিয়েছেন, তাঁর বাড়ি মজদুর ভবনে গিয়েছিলেন এনআইএ-এর প্রতিনিধি দল। তাঁদের সঙ্গে কথা হয়েছে বলেও জানান তিনি। মঙ্গলবারও অর্জুনের বাড়ির সামনে একটি বোমা ফাটার অভিযোগ উঠেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন