child

খালে ভেসে উঠল নিখোঁজ শিশুর দেহ, মামারবাড়ি বেড়াতে গিয়ে মৃত্যু হল একরত্তির

ওই শিশুর নাম আফফান লস্কর। তার বাড়ি জয়নগরের ধপধপি এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার বাবা-মায়ের সঙ্গে উস্তিতে মামারবাড়ি বেড়াতে গিয়েছিল আফফান। ওই দিনই খালে পড়ে যায় সে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উস্তি শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১২:৩৬
Share:

আফফান লস্কর। — নিজস্ব চিত্র।

মামারবাড়ি বেড়াতে গিয়ে খালের জলে ডুবে মৃত্যু হল শিশুর। ২৪ ঘণ্টা পর উদ্ধার হল তার দেহ। শনিবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার লালপোল এলাকায়। রবিবার উদ্ধার হয়েছে শিশুর দেহ। তা পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

Advertisement

ওই শিশুর নাম আফফান লস্কর। তার বাড়ি জয়নগরের ধপধপি এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার বাবা-মায়ের সঙ্গে উস্তিতে মামারবাড়ি বেড়াতে গিয়েছিল আফফান। ওই দিন বিকেলে ডায়মন্ড হারবারের মগরাহাটের ক্রিক খালের পাশে খেলছিল সে। সেই সময় অসাবধানতাবশত খালের জলে পড়ে তলিয়ে যায় সে। সেই সময় খালে জোয়ারের টান থাকায় নিমেষেই স্রোতে তলিয়ে যায় সে। পরে আফফানের খোঁজে খালে তল্লাশি চালায় তার পরিবারের সদস্যরা। খবর দেওয়া হয় উস্তি থানার পুলিশকেও।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খালে তল্লাশি চালালেও খোঁজ মেলেনি ওই শিশুর। এর পর রবিবার সকালে খালে ভেসে ওঠে আফফানের দেহ। পুলিশ শিশুর দেহ উদ্ধার করে। ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে জানিয়েছেন, ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন