Accident

বাইক থেকে পড়ে মাথায় চোট, পুত্রের বিয়ের নিমন্ত্রণ করতে যাওয়ার পথে মৃত্যু বাবার

দক্ষিণ বারাসত এলাকার বাসিন্দা রূপচাঁদ মণ্ডল। তাঁর পুত্র শেখর মণ্ডলের বিয়ে। রবিবার তিনি ছেলে শেখরকে নিয়ে বেরিয়েছিলেন আত্মীয়স্বজনদের নিমন্ত্রণ করতে। পথে ঘটে দুর্ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৪
Share:

দুর্ঘটনায় মৃত্যু। প্রতীকী চিত্র।

পুত্রের বিয়ের নিমন্ত্রণ করতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল বাবার। রবিবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের জয়াতলা এলাকায়। পুলিশ দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

Advertisement

দক্ষিণ ২৪ পরগনার দক্ষিণ বারাসত এলাকার বাসিন্দা রূপচাঁদ মণ্ডল। সামনেই তাঁর পুত্র শেখর মণ্ডলের বিয়ে। রবিবার তিনি ছেলে শেখরকে নিয়ে বেরিয়েছিলেন আত্মীয়স্বজনদের নিমন্ত্রণ করতে। কিন্তু পথে ঘটে দুর্ঘটনা। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, বারুইপুরের জয়াতলা এলাকায় আচমকা তাঁর মোটরসাইকেলের সামনে একটি কুকুর চলে আসে। আরও জানা গিয়েছে, কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান রূপচাঁদ। মোটরসাইকেল থেকে তিনি এবং শেখর দু’জনেই পড়ে যান। দু’জনেই চোট পান মাথায়।

জখম অবস্থায় দু’জনকেই উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। তবে চিকিৎসকরা রপচাঁদকে মৃত বলে জানান। শেখরের শারীরিক অবস্থা স্থিতিশীল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন