TMC

Panihati Councillor Murder Case: পানিহাটি তৃণমূল কাউন্সিলর খুনে গ্রেফতার আরও এক, বিহার থেকে আনা হল রাজ্যে

পানিহাটির তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত খুনের ঘটনায় গ্রেফতার আরও এক অভিযুক্ত। ধৃতের নাম ধনঞ্জয় কুমার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পানিহাটি শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১৩:১০
Share:

তৃণমূল নেতা খুনে ধৃত আরও এক। নিজস্ব চিত্র।

পানিহাটির তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত খুনের ঘটনায় গ্রেফতার আরও এক অভিযুক্ত। ধৃতের নাম ধনঞ্জয় কুমার। বিহারের পটনা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। সূত্রের খবর, তৃণমূল কাউন্সিলর খুনের ঘটনায় অস্ত্র সরবরাহ করেছিলএই ধনঞ্জয়। তাঁকে পটনা থেকে গ্রেফতার করে রাজ্যে আনা হয়। ব্যারাকপুর গোয়েন্দা বিভাগের অফিসাররা ধনঞ্জয়কে জিজ্ঞাসাবাদ করেছে। শনিবার তাঁকে ব্যারাকপুর আদালতে তোলা হলে বিচারক ৬ দিন পুলিশি হেফাজতের নির্দেশ দেন। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দারা তাঁকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছেন বলে খবর।

Advertisement

গত ১৩ মার্চ খুন হন পানিহাটি ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনুপম। সেই খুনের তদন্তে নেমে এ পর্যন্ত তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও এর আগে মৃত তৃণমূল কাউন্সিলরের স্ত্রী মীনাক্ষী দাবি করেছিলেন, ঘটনার তদন্তভার দেওয়া হোক সিবিআই-কে। এর আগেও অনুপম দত্তকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ করেন তিনি। ঘটনার দিন এক সঙ্গীর সঙ্গে বেরিয়েছিলেন অনুপম। সেখানে মাথার পিছনে তাঁকে গুলি করে পালায় এক আততায়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন