Murder

Murder: সোনার বিস্কুট না পেয়ে ট্রাকচালককে তুলে নিয়ে গিয়ে, পিটিয়ে খুনের অভিযোগ বনগাঁয়

গৌর দত্ত নামে এক ট্রাকচালককে এক দল লোক বাইকে চড়িয়ে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। তার পর পিটিয়ে খুন করে বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৪:৩৪
Share:

ট্রাকচালককে পিটিয়ে খুন। প্রতীকী চিত্র।

পাচার করতে দেওয়া সোনার বিস্কুট না পেয়ে ট্রাকচালককে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁয়। ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেছে নিহতের পরিবার। ওই কাণ্ডে জড়িত সন্দেহে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

নিহতের নাম গৌর দত্ত (৫২)। তিনি বনগাঁ পুরসভার তিন নম্বর ওয়ার্ডের চামড়াপট্টি এলাকার বাসিন্দা। গৌর পেশায় ট্রাক চালক৷ তাঁর মেয়ের অভিযোগ, এক দল লোক গৌরকে বাইকে চাপিয়ে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এর পর বুধবার রাতে গোপালনগর থানার সিমলে ফাঁড়ি এলাকা থেকে গৌরকে গুরুতর জখম অবস্থায় পায় পুলিশ। তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে।

গৌরের পরিবারের সদস্যদের দাবি, সম্প্রতি তিনি ট্রাক নিয়ে পেট্রাপোল দিয়ে বাংলাদেশ গিয়েছিলেন। সেখানে এক ব্যক্তি তাঁকে কয়েকটি সোনার বিস্কুট পাচারের জন্য দেয়। নিহতের মেয়ের দাবি, ওই সোনা বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানরা বাজেয়াপ্ত করে নেয়৷ গৌর বাড়ি ফিরে আসার পর কয়েক জন তাঁকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করে বলে অভিযোগ। ওই ঘটনায় রশিদ মণ্ডল, মনোজ বৈদ্য এবং রাকেশ কারিগর নামে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন