Molestation

বিয়ে করে অন্তঃসত্ত্বা নাবালিকাকে খুনের চেষ্টা, বারুইপুরের সেই যুবক অভিযুক্ত ধর্ষণেও!

বারুইপুরের বছর সতেরোর ওই নাবালিকার দাবি, মোবাইলে মিসড কলের মাধ্যমে তাঁর সঙ্গে পরিচয় হয়েছিল ওই তরুণের। নাবালিকার দাবি, তাঁকে ডেকে নিয়ে গিয়ে জোর করে বিয়েও করেন ওই যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১১:৪৬
Share:

নাবালিকার মুখে বালিশ চেপে ধরে খুনের চেষ্টার অভিযোগ। প্রতীকী চিত্র।

নাবালিকাকে প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ে। এর পর নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে খুনের চেষ্টা। এই অভিযোগে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থেকে এক যুবককে গ্রেফতার করল বারুইপুর থানার পুলিশ। ধৃত ধর্ষণেও অভিযুক্ত বলে জানিয়েছেন ওই নাবালিকা।

Advertisement

বারুইপুরের বছর সতেরোর ওই নাবালিকার দাবি, মোবাইলে মিসড কলের মাধ্যমে তাঁর সঙ্গে পরিচয় হয়েছিল ওই তরুণের। অভিযুক্ত প্রেমের প্রস্তাব দেন তাকে। নাবালিকার দাবি, এর পর তাকে ডেকে নিয়ে গিয়ে জোর করে বিয়েও করেন ওই যুবক। নাবালিকার বক্তব্য, সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিল সে। সেই খবর জানতে পেরে তাকে খুনের চেষ্টা করা হয় বলেও অভিযোগ। নির্যাতিতার কথায়, ‘‘দেখা করার নাম করে আমাকে ডেকে নিয়ে গিয়ে কালিকাপুরে ভাইয়ের বাড়িতে বিয়ে করেছিল ও। তার পর সুন্দরবনে নিজের বাড়িতে নিয়ে যায়। আমি পরে জানতে পেরেছি, এর আগে ও দু’টি বিয়ে করেছিল। ওর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও আছে। আমি তাতেও কিছু মনে করিনি। কিন্তু আমি অন্তঃসত্ত্বা জানার পর ও, ওর মা, এবং ভাই আমার মুখে বালিশ চাপা দিয়ে মেয়ে ফেলার চেষ্টা করেছিল। এর পর আমি ওদের বাড়ি থেকে পালিয়ে যাই। তার পর বারুইপুর থানায় অভিযোগ দায়ের করি।’’

গোপাল সাহা নামে এক মানবাধিকার কর্মীর কথায়, ‘‘মেয়েটির ১৭ বছর বয়স। ছেলেটি মেয়েটিকে ফোন দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করে ইচ্ছার বিরুদ্ধে। এর পর মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ওর ভ্রূণ নষ্টের চেষ্টা করে। এমনকি ওকে মেরে ফেলার চেষ্টাও হয়। মেয়েটি পালিয়ে গিয়ে বারুইপুর থানায় অভিযোগ করে আমাদের মাধ্যমে।’’

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাস চারেক আগে নিখোঁজ হয়েছিলেন ওই নাবালিকা। বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস জানিয়েছেন, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করছে পুলিশ। ওই ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের বিরুদ্ধেও মামলা করা হবে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন