Amdanga

আমডাঙায় কলা চোর সন্দেহে ল্যাম্প পোস্টে বেঁধে বেধড়ক মার যুবককে

সোমবার সকালে উত্তর ২৪ পরগনার আমডাঙার রায়গেট বাসস্ট্যান্ড এলাকায় পুলিশ ওই জখম যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আমডাঙা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১৬:৩১
Share:

পুলিশ ওই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে। -নিজস্ব চিত্র।

কলা চোর সন্দেহে এক যুবককে ল্যাম্প পোস্টে বেঁধে বেধড়ক মারধর করলেন গ্রামবাসীরা। সোমবার সকালে উত্তর ২৪ পরগনার আমডাঙার রায়গেট বাসস্ট্যান্ড এলাকায় পুলিশ ওই জখম যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

Advertisement

আমডাঙা ও বীজপুর এলাকায় প্রচুর কলা চাষ হয়। এখানকার চাষিদের অভিযোগ, দীর্ঘ দিন ধরে এলাকায় কলা চুরি হচ্ছে। কিন্তু কে বা কারা তা করছে জানা যাচ্ছিল না। একাধিকবার থানায় জানিয়েও কোনও ফল মেলেনি। জানা গিয়েছে, সোমবার সকালে ওই যুবক সাইকেলে বড় জাগুলিয়ার দিক থেকে কাঁচরাপাড়ার দিকে কলা নিয়ে যাচ্ছিলেন। সেই সময় রায়গেট বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ওই যুবককে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। কলা কোথা থেকে কোথায় নিয়ে যাচ্ছে জিজ্ঞাসা করতে ওই যুবক অসংলগ্ন উত্তর দেন। তার পরই তাঁকে ধরে মণ্ডরী বাসস্ট্যান্ডের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে একটি ল্যাম্প পোস্টে তাঁকে বেঁধে ইট ও বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশের সামনেও চলে মার। মারমুখী জনতাকে সরিয়ে দিয়ে ওই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। বারাসত পুলিশ জেলার সুপার অভিজিত বন্দোপাধ্যায় জানান, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। দোষীদের গ্রেফতার করা হবে।

Advertisement

আরও পড়ুন: কোভিড টিকার অগ্রগতি কতটা, ৩ সংস্থায় খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন