Pregnant woman attacked

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নরেন্দ্রপুরে বাড়িতে ঢুকে অন্তঃসত্ত্বাকে মার, বাঁচাতে গিয়ে আক্রান্ত স্বামীও

রাজেশ নস্কর, সৌরভ নস্কর এবং সুজিত সিংহ নামে স্থানীয় তিন যুবকের বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন দম্পতি। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নরেন্দ্রপুর শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১২:৪৭
Share:

— প্রতীকী চিত্র।

বার বার কুপ্রস্তাব দেওয়ার পরেও রাজি না হওয়ায় বাড়িতে ঢুকে অন্তঃসত্ত্বা মহিলার উপর হামলা চালানোর অভিযোগ তিন যুবকের বিরুদ্ধে। হামলা ঠেকাতে গিয়ে আক্রান্ত মহিলার স্বামী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে। পুলিশে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। যদিও এখনও অধরা অভিযুক্তেরা।

Advertisement

রাস্তায় বেরোলেই এলাকার তিন যুবক কুপ্রস্তাব দিতেন। কিন্তু মহিলা প্রস্তাবে রাজি হননি। অভিযোগ, বার বার কুপ্রস্তাব দিয়েও রাজি করাতে না পেরে মঙ্গলবার দুপুর ৩টে নাগাদ মহিলার বাড়িতে হানা দেন রাজেশ নস্কর, সৌরভ নস্কর এবং সুজিত সিংহ নামে স্থানীয় তিন যুবক। বাইরে থেকে চিৎকার করে মহিলাকে বেরিয়ে আসতে বলেন তাঁরা। কিন্তু মহিলা বেরোননি। তাঁর বদলে বাড়ির বাইরে এসে যুবকদের সঙ্গে কথা বলতে চান মহিলার স্বামী। তখন তিন যুবক চড়াও হন মহিলার স্বামীর উপর। স্বামীকে বাঁচাতে বাড়ি থেকে বেরিয়ে আসেন মহিলাও। দু’জনকেই বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মহিলা অন্তঃসত্ত্বা। তাঁর অভিযোগ, সেই অবস্থাতেই তাঁকে মাটিতে ফেলে পেটে পর পর লাথি মারা হয়। মাটিতে ফেলে মারধর করা হয় তাঁর স্বামীকেও। বুধবার সকালে নরেন্দ্রপুর থানায় গিয়ে তিন যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। দম্পতির অভিযোগ, বেশ কিছু দিন ধরেই তাঁদের উপর হামলার পরিকল্পনা চলছিল।

থানায় দাঁড়িয়ে মহিলার স্বামী বলেন, ‘‘আমরা বাড়িতে দোল খেলছিলাম। সেই সময় রাজেশ নস্কর, সৌরভ নস্কর এবং সুজিত সিংহ এসে হামলা করে। আমাকে মাটিতে ফেলে মারধর করা হয়। তা দেখে আমার স্ত্রী দৌড়ে বাইরে আসেন। তাঁকেও মাটিতে ফেলে মারা হয়। আমার স্ত্রী অন্তঃসত্ত্বা। এই ঘটনার পর গর্ভের সন্তানকে নিয়ে খুবই চিন্তায় আছি। পুলিশকে দ্রুত তিন জনকেই গ্রেফতার করতে হবে।’’ মহিলা বলেন, ‘‘গত এক সপ্তাহ ধরে যখনই রাস্তায় বেরোই এই তিনটে ছেলে আমাকে টিটকারি দেয়। আমাকে উল্টোপাল্টা কথা বলে, কুপ্রস্তাব দেয়। আমি রাজি না হওয়ায় গতকাল আমার বাড়িতে ঢুকে আমাকে আর আমার স্বামীকে মেরে গেল। আমি এদের শাস্তি চাই।’’

Advertisement

ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। তবে, এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আইসি সুরিন্দর সিংহ জানান, অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন