Saokat Molla

Saokat Molla: এখন নয়, যা বলার পরে বলব, সিবিআই তলব নিয়ে মুখ খুললেন শওকত মোল্লা

সশরীরে হাজিরা দেওয়ার পাশাপাশি পাসপোর্ট, ভোটার কার্ড, প্যান কার্ড এবং আধার কার্ড নিয়ে যেতে বলা হয়েছে শওকত মোল্লাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১২:২২
Share:

শওকত মোল্লাকে সিবিআই তলব। — ফাইল চিত্র

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র তলব নিয়ে এখনি কিছু বলতে নারাজ ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। তাঁকে শুক্রবার সকাল ১১টার মধ্যে নিজাম প্যালেসে ডেকে পাঠিয়েছে সিবিআই।এর পর প্রতিক্রিয়া দিতে গিয়ে বৃহস্পতিবার ক্যানিং পূর্বের বিধায়ক বলেন, ‘‘এই বিষয়ে আমি এখনই কোনও মন্তব্য করব না। যা বলার পরে বলব।’’ বুধবার শওকতকে নোটিস পাঠিয়েছে সিবিআই। সশরীরে হাজিরা দেওয়ার পাশাপাশি একাধিক নথিও তাঁকে নিয়ে যেতে বলা হয়েছে। যেমন, তাঁর পাসপোর্ট, ভোটার কার্ড, প্যান কার্ড এবং আধার কার্ড নিয়ে যেতে বলা হয়েছে। একই সঙ্গে তাঁকে ব্যাঙ্ক লেনদেনের নথিপত্রও নিয়ে যেতে বলা হয়েছে বলে সিবিআই সূত্রে খবর। এমনকি, তাঁর নামে যদি কোনও ব্যবসা বা সংস্থা থাকে, তা হলে সেই সংক্রান্ত সমস্ত নথিও নিয়ে যেতে বলা হয়েছে।

Advertisement

সম্প্রতি তৃণমূলের কয়েক জন নেতা-মন্ত্রীকে নানা মামলায় তলব করেছে সিবিআই। রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এসএসসি-দুর্নীতি মামলায় তলব করা হয়েছে। এসএসসি নিয়োগে দুর্নীতি মামলায় তলব করা হয়েছে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারীকেও। পাশাপাশি গরু পাচার এবং ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে। এ বার কয়লা পাচার মামলায় সিবিআই তলব করল শওকতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন