Bomb Blast Case

প্রচণ্ড বিস্ফোরণে কেঁপে উঠল বারুইপুর মাস্টারপাড়া, মাঝরাতে ঘুম থেকে উঠে বসলেন বাসিন্দারা

বিস্ফোরণের তীব্রতায় ভেঙে যায় সিরাজের বাড়ির পাঁচিল। বিস্ফোরণে সিরাজের প্রতিবেশী সেলিম সর্দারের বাড়ির জিনিসপত্র ছড়িয়ে-ছিটিয়ে যায়। ঘুম থেকে ধড়ফড় করে উঠে বসেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১২:০৪
Share:

বোমা বিস্ফোরণে ভেঙে গিয়েছে পাকা দেওয়াল। দেখাচ্ছেন মহিলারা। —নিজস্ব চিত্র।

মাঝরাতে হঠাৎ বিকট শব্দ। আতঙ্কে ঘুম ভাঙল এলাকাবাসীর। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় চাঞ্চল্য। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার মাঝরাতে বিস্ফোরণে কেঁপে ওঠে বারুইপুর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকা। স্থানীয় বাসিন্দা সিরাজ শেখের বাড়ির সামনে ওই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতায় ভেঙে যায় সিরাজের বাড়ির পাঁচিল। বিস্ফোরণে সিরাজের প্রতিবেশী সেলিম সর্দারের বাড়ির জিনিসপত্র ছড়িয়ে-ছিটিয়ে যায়। ঘুম থেকে ধড়ফড় করে উঠে বসেন তাঁরা। স্থানীয় বাসিন্দারা বাইরে বেরিয়ে দেখেন আগুনের শিখা আর কালো ধোঁয়ায় এলাকা ভরে গিয়েছে। গোটা এলাকায় তীব্র বারুদের গন্ধ।

বুধবার সকালে ঘটনাস্থলে দেখা যায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রয়েছে ফাটা বোমার সুতলি। এসডিপিও অফিসের ঠিক পিছনে ঢিলছোড়া দূরত্বে এই বিস্ফোরণের ঘটনায় হইচই পড়ে গিয়েছে এলাকায়। আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকাবাসী। স্থানীয়রা জানাচ্ছেন, রাতে আতঙ্কে তাঁরা দু’চোখের পাতা এক করতে পারেননি।

Advertisement

যদিও কে বা কারা এই বিস্ফোরণের নেপথ্যে রয়েছে তা এখনও জানা যায়নি। বিস্ফোরণের ঘটনায় ধোঁয়াশায় রয়েছেন বাসিন্দারা। তাঁরা চাইছেন প্রশাসন এলাকাবাসীর নিরাপত্তা সুনিশ্চিত করুক। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহণ করা হোক। বুধবার সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। এসডিপিও অতীশ বিশ্বাস জানান, ঘটনার তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন