POCSO

অনাথ পরিচারিকাকে ধর্ষণ এবং হেনস্থা, অভিযোগে ডায়মন্ড হারবারে ধৃত একই পরিবারের তিন সদস্য

স্থানীয় সূত্রে খবর, ডায়মন্ড হারবার পুরসভা এলাকায় একটি গত তিন বছর ধরে পরিচারিকার কাজ করত ওই নাবালিকা। অভিযোগ, অসহায়তার সুযোগ নিয়ে দিনের পর দিন হেনস্থা করা হয় তাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৯:৫০
Share:

—প্রতীকী চিত্র।

নাবালিকা পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে একই পরিবারের তিন জন গ্রেফতার করল পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানা এলাকার ওই ঘটনায় চাঞ্চল্য এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, ডায়মন্ড হারবার পুরসভা এলাকায় একটি গত তিন বছর ধরে পরিচারিকার কাজ করত ওই নাবালিকা। বাবা-মা নেই তার। অভিযোগ, খানিক মানসিক ভারসাম্যহীন সেই নাবালিকার অসহায়তার সুযোগ নিয়ে দীর্ঘ দিন ধরে তাকে শারীরিক নির্যাতন করতেন বাড়ির মালিক ও পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার রাতে মত্ত অবস্থায় বাড়ির মালিক ওই নাবালিকাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। ওই ঘটনার পর নির্যাতিতা আর ও বাড়িতে কাজ করতে চায়নি। কয়েক জন প্রতিবেশী তার কাছে কারণ জানতে চাইলে সে খুলে বলে সব। এর পর ডায়মন্ড হারবার থানার পুলিশকে খবর দেন স্থানীয়রা।

পুলিশ ওই নাবালিকাকে উদ্ধার করে তার ডাক্তারি পরীক্ষা করায়। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় বাড়ির তিন সদস্যকে। অভিযুক্তদের কঠিন শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। শনিবারই ধৃতদের ডায়মন্ড হারবার এসিজেএম আদালতে তোলা হলে তাঁদের পুলিশি হেফাজতের দেন বিচারক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন